logo
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ৯ কার্তিক ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ২৯ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সাত জেলায় ডাকাত ও সন্ত্রাসীসহ আটক ২৫

দেশের সাত জেলায় বিভিন্ন অপরাধে ডাকাত ও সন্ত্রাসীসহ ২৫ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ব্রাহ্মণবাড়িয়া, গোপালগঞ্জ, চাঁদপুর, কিশোরগঞ্জ, হবিগঞ্জ, কুষ্টিয়া ও বগুড়া থেকে তাদের আটক করা হয়। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া :ব্রাহ্মণবাড়িয়ায় ৩৫১ বোতল ফেনসিডিল ও ৩০ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হয়। রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর ও গত শনিবার রাতে আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও আশুগঞ্জ থানায়র্ যাবের পক্ষ থেকে পৃথক দুইটি মামলা করা হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে বলাকৈড় পদ্মবিলে ঘুরতে আসা নুর ইসলাম (২৪) ও রবিউল শেখ (২২) নামের ২ পর্যটককে অপহরণ করে মুক্তিপণ দাবি ও মারপিটের অপরাধে চার সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ১০টায় গোপালগঞ্জ থানার বৌলতলী তদন্তকেন্দ্রের পুলিশ সদর উপজেলার করপাড়া বাজার এলাকা থেকে অপহরণকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলো সদর উপজেলার বনগ্রামের হামিম ফকির (১৭), সাকিব সরদার (১৮), হুসাইন ফকির (১৬) ও টুঙ্গিপাড়া উপজেলার পারকুশলী গ্রামের সেলিম সরদারের ছেলে তামিম সরদার (১৭)।

হাইমচর (চাঁদপুর) :চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় নীলকমল নৌ-পুলিশের ইনচার্জ আবদুল জলিলের নেতৃত্বে মেঘনা নদীতে বিশেষ অভিযান চালিয়ে ১১টি বাঁশের লাটি, ২টি রামদা, ৭টি মোবাইল, ১টি নৌকাসহ ৬ ডাকাতকে আটক করা হয়। শনিবার রাতে হাইমচর উপজেলার নীলকমল নৌ-পুলিশের ইনচার্জ আবদুল জলিল ও এসআই মো. সফিউল এ অভিযান পরিচালনা করে বরিশাল জেলার হিজলা থানায় সীমান্ত এলাকায় থেকে ডাকাতদলকে আটক করে ফাঁড়ি থানায় নিয়ে আসে। আটককৃত খলিল ব্যাপারী, সুমন মাতবর, আনোয়ার হোসেন, আল আমিন ও ইব্রাহিম খান হিজলা থানার। আটককৃতদের নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিকলী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের নার্গাসিহাটি গ্রামের অধিবাসী মৃত আব্দুল মজিদের ছেলে অবৈধ অস্ত্র মামলার আসামি ও ইয়াবা ব্যবসায়ী মো. সুমন মাহমুদ (৪০) ও একই গ্রামের রফিকুল ইসলাম (৩৮) কে কিশোরগঞ্জের ডিভি পুলিশ ৪৮০ পিস ইয়াবাসহ গত শুক্রবার রাতে নতুন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

মাধবপুর (হবিগঞ্জ) :হবিগঞ্জের মাধবপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার সকাল ৮টায় আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রাম থেকে এসআই জহিরুল ইসলাম ও এএস আই বিলস্নাল হোসেন অভিযান চালিয়ে ওই গ্রামের তালেব হোসেনের পুত্র রমজানের (৩৮) বসতঘর থেকে ৯৫ বোতল ফেনসিডিল, ৮ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। রমজানকে আটক করলেও অপর ২ মাদক ব্যবাসয়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

কুষ্টিয়া :কুষ্টিয়ার মিরপুরে পৃথক ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করে মিরপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো কুষ্টিয়ার মিরপুর উপজেলার সামুখিয়া এলাকার এনামুল হক মোলস্না (৪২) এবং একই উপজেলার গোপালপুর শান্তিমোড় এলাকার রাসেল (৩০)।

আদমদীঘি (বগুড়া) :বগুড়ার আদমদীঘিতে দোকানে চুরি ও ইজিবাইক চুরি করে পালানোর সময় জনতা দুই চোরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। আটক ব্যক্তিরা হলো আদমদীঘি কুসুম্বী গ্রামের মোজাম্মেল হকের ছেলে ফেরদৌস আলী (৩৫) ও সান্তাহার স্টেশান কলোনীর নুর ইসলামের ছেলে নাহিদ হোসেন (২৭)। এ চুরির ঘটনায় গত শনিবার রাতে থানায় মামলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে