সড়কে চারজনের প্রাণহানি

সড়কে চারজনের প্রাণহানি

চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃতু্য হয়েছে। ঝিনাইদহ, হবিগঞ্জ, নাটোর ও নোয়াখালীতে এ দুর্ঘটনা ঘটে।

আমাদের ঝিনাইদহ প্রতিনিধি জানান, বাড়িতে ফেরা হলো না শিশু মোহাম্মদ শিমুলের। মা-বাবার সঙ্গে আর কোনো দিন দেখা হবে না। শুক্রবার সড়ক দুর্ঘটনায় তার মৃতু্য হয়েছে। এদিন বিকালে নানাবাড়ি থেকে ফেরার পথে ঝিনাইদহের আড়ুয়াকান্দি নামক স্থানে কাভার্ডভ্যানের ধাক্কায় সে মারা যায়। সে ঝিনাইদহ জেলা শহরের আরাপপুর চানপাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে এবং রংধনু কিন্ডার গার্ডেন স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র ছিল।

নিহত শিমুলের পারিবারিক সূত্রে জানা যায়, সকালের দিকে শিমুল বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে সদর উপজেলার দুর্গাপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে যায়। বিকালে সেখান থেকে ফেরার পথে আড়ুয়াকান্দি নামক স্থানে আসলে পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশু শিমুল।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আব্দুর রউফ মোলস্না জানান, খবর পেয়ে ফায়ার ফাইটাররা ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় চিকিৎসকরা তাকে মৃতু্য ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় জড়িত কাভার্ডভ্যানটিকে আটক করেছে আরাপপুর হাইওয়ে থানা পুলিশ।

এদিকে লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের লাখাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যাওয়া গাড়িতে অবস্থানরত এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহতের খবর পাওয়া গেছে। শুক্রবার রাত ১টার দিকে হবিগঞ্জ লাখাই আঞ্চলিক সড়কের করাব নয়াবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মুন্না (১৮) হবিগঞ্জের জালালাবাদ গ্রামের শাহবাজ মিয়ার ছেলে। এ ঘটনায় গাড়ির অপর ৪ যাত্রী গুরুতর আহত হন।

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি জানান, সুবর্ণচরে হারিছ চৌধুরী বাজারে মোটর সাইকেল ও পিকআপ সংঘর্ষে মো. আলা উদ্দিন (২৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। অপর মোটর সাইকেল আরোহী সাদ্দাম হোসেন (২৭) গুরুতর আহত হয়েছে। শনিবার উপজেলার চরজুবিলী ইউনিয়নে হারিছ চৌধুরী বাজার সংলগ্ন পালোয়ান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলা উদ্দিন উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্যব্যাগ্যা গ্রামের জামাল উদ্দিনের ছেলে। আহত সাদ্দাম হোসেন একই গ্রামের বাসিন্দা।

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের নলডাঙ্গায় সিএনজি ও দুটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নাঈম হোসেন নামে একজন নিহত হয়েছে। শনিবার উপজেলার নলডাঙ্গা-পীরগাছা অঞ্চলিক মহাসড়কের ব্রহ্মপুর কাশিয়াবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। জব্দ করা হয়েছে দুটি মোটর সাইকেল ও একটি সিএনজি।

নিহত নাঈম হোসেন (১৭) উপজেলার বাঙ্গাল খলসি গ্রামের বাবু সরদারের ছেলে। আহতরা হলেন বাঙ্গাল খলসি গ্রামে জাহেদুল ইসলামের ছেলে বিশাল (১৮), একই গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে তানভীর হোসেন (১৯)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে