শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পাবনা জেলাকে যুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন

নাটোরে বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠনের দাবি
স্বদেশ ডেস্ক
  ০২ জুলাই ২০২৩, ০০:০০
পাবনা প্রেস ক্লাবের সামনে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে এলাকাবাসীর মানববন্ধন -যাযাদি

পাবনা জেলাকে যুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে ও নাটোরে বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পাবনা প্রতিনিধি জানান, পাবনা জেলাকে যুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার পাবনা প্রেস ক্লাবের সামনে 'আমরা পাবনাবাসী'র ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, পাবনা জেলাকে যুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতু হলে পাবনাসহ উত্তর ও দক্ষিণ বঙ্গে কয়েক জেলার মানুষ অল্প সময়ে রাজধানী ঢাকায় যেতে পারবে। এই দুই বঙ্গের কয়েক জেলার মানুষের সুবিধার কথা বিবেচনা করে পাবনা জেলাকে যুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতু বাস্তবায়নের দাবি জানান বক্তারা।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বড়াইগ্রামের রাজ্জাক মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা বাস্তবায়ন নাগরিক কমিটির সদস্য সচিব মাহমুদুল হক খোকনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, বড়াইগ্রাম সরকারি অনার্স কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আমিনুল হক মতিন, জেলা জাসদের সম্পাদক ডিএম আলম, ৭১ টিভির জিএম কামরুজ্জামান, ঢাকাস্থ বড়াইগ্রাম উপজেলা সমিতির সম্পাদক সিরাজুল ইসলাম নান্নু, পূবালী ব্যাংকের জিএম শাহিন শাহরিয়ার বাবুল, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ওহিদুল ইসলাম, সাধারণ বীমা কর্পোরেশনের প্রকৌশলী আবুল কালাম আজাদ, সাংবাদিক আলতাফ হোসেন, বড়াইগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম, বড়াইগ্রাম পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল বারী রফিক ও আব্দুল বারেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুল ইসলাম, জেলা জাতীয় পার্টির নেতা এস এম সেলিম রেজা রানা, জামায়াত নেতা আবু বকর সিদ্দিক প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে