সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নর্থ সাউথ ইউনিভার্সিটি

নতুনধারা
  ১৭ আগস্ট ২০২৩, ০০:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (এনএসইউ) দুই দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে। মঙ্গলবার প্রথম দিনের প্রথম পর্বে ভোর ৫-৩৪ মিনিটে এনএসইউতে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত রাখা হয়। সকাল ৯টায় এনএসইউর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এনএসইউ'র বোর্ড অব ট্রাস্টিজের পক্ষে অধ্যাপক আতিকুল ইসলাম পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ডক্টর এম ইসমাইল হোসেন পুষ্পস্তবক অর্পণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিক্সের ডিন অধ্যাপক ডক্টর হেলাল আহাম্মদ, স্কুল অব হিউম্যানিটিজ অ্যান্ড সোশ্যাল সায়েন্সের ডিন অধ্যাপক ডক্টর আব্দুর রব খান, স্কুল অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ফিজিক্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ডক্টর জাভেদ বারী, স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সের ডিন অধ্যাপক ডক্টর হাসান মাহমুদ রেজাসহ শিক্ষক, প্রশাসনিক পরিচালক, কর্মকর্তারা। এ ছাড়াও এনএসইউ'র বিভিন্ন বিভাগের চেয়ারপাসনরা পুষ্পস্তবক অর্পণ করেন।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে বিকাল ৩টায় এনএসইউ'র শিক্ষক-ছাত্র প্রতিনিধি দলের পক্ষ থেকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিন ১৬ আগস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চেয়ারম্যান অধ্যাপক ডক্টর আ আ ম স আরেফিন সিদ্দিক। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে