সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে পাকিস্তানের জার্সি গায়ে শহীদ মিনার ভাঙচুর, যুবক আটক

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

চট্টগ্রামের মিরসরাইয়ে পাকিস্তানের জার্সি গায়ে শহীদ মিনার ভাংচুরের অভিযোগে মো. আব্দুর রহিম প্রকাশ হৃদয় (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত রোববার বিকালে বামন সুন্দর বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ। আটক আব্দুর রহিম কাটাছরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বামন সুন্দর এলাকার অলি উলস্ন্যাহ প্রকাশ শাহাব মিয়ার ছেলে।

সোমবার দুপুরে আটক আব্দুর রহিমকে চট্টগ্রাম জেল হাজতে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ওসি আব্দুলস্নাহ আল হারুন।

জানা গেছে, গত শনিবার মহান বিজয় দিবস উপলক্ষে বামন সুন্দর এফএ উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। দুপুরে যখন সবাই ছিল না তখন আব্দুর রহিম প্রকাশ হৃদয় পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে এবং জুতা পরে শহীদ মিনারে উঠে ফুলগুলো ফেলে দেন এবং হাতে থাকা একটি কাঠ দিয়ে শহীদ মিনার ভাংচুর করেন।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি আব্দুলস্নাহ আল হারুন বলেন, এ ঘটনায় গত রোববার বিকালে কাটাছরা ইউনিয়নের বামনসুন্দর বাজারে অভিযান চালিয়ে আব্দুর রহিমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতায় আইনে মামলা দিয়ে সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে