সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আগামী নির্বাচন জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকে কবর দেওয়ার নির্বাচন

-নৌপরিবহণ প্রতিমন্ত্রী
বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০
দিনাজপুরের বোচাগঞ্জে বিজয়র্ যালিতে নেতৃত্ব দেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি -যাযাদি

নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, 'আগামী ৭ জানুয়ারির নির্বাচন খালিদ মাহমুদ চৌধুরীকে জয়ী করার নির্বাচন নয়। এই নির্বাচন আওয়ামী লীগকে ক্ষমতায় বসানোর নির্বাচন নয়। এই নির্বাচন হচ্ছে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকে কবর দেওয়ার নির্বাচন। আমরা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ঐক্যবদ্ধ আছি।'

দিনাজপুরের বোচাগঞ্জে মঙ্গলবার আওয়ামী লীগের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সকাল ১১টায় সেতাবগঞ্জ কেন্দ্রী শহীদ মিনারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে এ ছাড়া দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, সেতাবগঞ্জ পৌর মেয়র মো. আসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. জাফরুলস্নাহ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় নৌপরিবহণ মন্ত্রী আরও বলেন, 'আওয়ামী লীগের ওপর অনেক নির্যাতন নিপীড়ন হয়েছে। জয় বাংলা সেস্নাগান আমরা বলতে পারিনি। জয় বাংলা সেস্নাগান ধরলে পাখির মতো গুলি করে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের লাঞ্ছিত এবং নির্যাতন-নিপীড়ন করতে নিশ্চিহ্ন করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সত্য এবং আদর্শকে কখনো নিশ্চিহ্ন করা যায় না। আমরা সত্য এবং আদর্শের পথে হাঁটছি বলেই আওয়ামী লীগের নেতৃত্বে এই বাংলাদেশে স্বাধীনতার সুখ প্রতিষ্ঠিত হয়েছে।

আলোচনা শেষে নৌপরিবহণ প্রতিমন্ত্রীর নেতৃত্বে একটি বিশাল বিজয়র্ যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে