মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ভোট বানচালকারীদের খুঁজে পাওয়া যায়নি :ইনু

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
কুষ্টিয়ার ভেড়ামারায় দামুকদিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন হাসানুল হক ইনু -যাযাদি

১৪ দলের হেভিওয়েট প্রার্থী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট বানচালকারীদের খুঁজে পাওয়া যায়নি। তাদের কোনো কর্মকান্ড নেই। ভোট কেন্দ্রগুলো ভোট বানচালকারীদের প্রভাবমুক্ত রয়েছে।

রোববার কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের ১৪ দলীয় প্রার্থী জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু নিজ এলাকার গোলাপনগর গ্রামের দামুকদিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন। পরিবার ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোট প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু'র সহধর্মিণী ও জাতীয় নারীজোট কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফরোজা হক রিনা এমপি, হাসানুল হক ইনু এমপি'র ছেলে প্রকৌশলী আশফাকুল হক শোমিত, ভেড়ামারা মোকারিমপুর ইউনিয়ন জাসদের সভাপতি অ্যাডভোকেট তানজিলুর রহমান এনাম, সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনু প্রমুখ।

উলেস্নখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর ভেড়ামারা) আসনে জাসদ সভাপতি সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ১৪ দলের প্রাপ্তি হিসেবে নৌকা প্রতীকে চতুর্থবারের মতো নির্বাচন করছেন। অন্যদিকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে এই আসনে প্রার্থী হন আওয়ামী লীগ নেতা, মিরপুর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করা কামারুল আরেফিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে