বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

লন্ডন প্রবাসীর গাড়ির যন্ত্রাংশ বিক্রি করলেন ওয়ার্কশপ মালিক আদালতে মামলা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০
লন্ডন প্রবাসীর গাড়ির যন্ত্রাংশ বিক্রি করলেন ওয়ার্কশপ মালিক আদালতে মামলা

নবীগঞ্জের এক প্রবাসীর মাইক্রোবাস রং করানোর জন্য আউশকান্দি বাজারে ভাই ভাই ওয়ার্কশপে দেন। ৬০ হাজার টাকা কন্টাকে গাড়িটি ওয়ার্কশপে দিয়ে দু'দফায় ৪০ হাজার টাকা পরিশোধ করেন। কিন্তু ওয়ার্কশপ মালিক রিবু আহমদ গাড়িটির রঙের কাজ না করে গাড়ির যন্ত্রাংশ বিক্রি করে দেন।

ওয়ার্কশপের প্রতারনার শিকার হয়ে লন্ডন প্রবাসী নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ গাড়িটি ওয়ার্কশপের মালিকের কবল থেকে গাড়িটি উদ্ধার করেন। পরে গাড়ির ক্ষতিপূরণ দাবি করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন লন্ডন প্রবাসী শাহ মো. ইলিয়াছ আলী।

সূত্রে জানা যায়, উপজেলার কুর্শি ইউনিয়নের হৈবতপুর গ্রামের লন্ডন প্রবাসী তার মালিকানা টয়োটা কোম্পানির একখানা মাইক্রোবাস গাড়ি ২০২২ইং সালের ২০ জুন আউশকান্দি বাজারস্থ রিবু আহমদের মালিকানাধীন ভাই ভাই ওয়ার্কশপে রঙের কাজ করানোর জন্য দেন।

নির্ধারিত সময়ে গাড়িটি ডেলিভারি না দিলে লন্ডন প্রবাসী বারবার তাগিদ দিলে কাজ প্রায় শেষ পর্যায়ে সামান্য কাজ বাকি আছে, দেই দিচ্ছি বলে সময় কর্তন করতে থাকেন ওয়ার্কশপের মালিক রিবু আহমদ। এই সুযোগে রিবু আহমদ ওই লন্ডন প্রবাসীর গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা মূল্যে বিক্রি করে দেন।

এই খবর পেয়ে লন্ডন প্রবাসী একাধিকবার ওই ওয়ার্কশপে গিয়েও তার গাড়িটি উদ্ধার করতে পারেননি। নিরুপায় হয়ে লন্ডন প্রবাসী নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ গাড়িটি ওয়ার্কশপ থেকে উদ্ধার করেন। এক পর্যায়ে গাড়ির সমুদয় ক্ষতিপূরণের দাবিতে হবিগঞ্জ আদালতে ওয়ার্কশপের মালিক রিবু আহমদের বিরুদ্ধে প্রতারনাসহ চুরির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য আদেশ দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে