বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

নলছিটিতে স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সিলেটে স্বেচ্ছাসেবক দলের মিছিল
স্বদেশ ডেস্ক
  ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০
নলছিটিতে স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ঝালকাঠির নলছিটিতে স্বেচ্ছাসেবকলীগ নেতা ফুয়াদ হত্যাকান্ডে জরিতদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে সিলেটে মিছিল মিছিল অনুষ্ঠিত হয়েছে। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটির সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যাকান্ডে জরিতদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

বুধবার উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া এমদাদুল উলুম মাদ্রসার সম্মুখ সড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে অংশ নেন নিহত ফুয়াদ কাজীর পরিবারের সদস্য ও স্থানীয় জনসাধারন। এ সময় নিহতের ছেলে সাফিন কাজী কান্নাজরিত কন্ঠে তার পিতার হত্যাকারীদের দ্রম্নত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সর্বস্তরের জনগন, সুশীল সমাজ ও পরিবারবর্গের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন, নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার (সাবেক) আবদুল বারেক হাওলাদার, নিহতের পিতা মকবুল হোসেন কাজী, সন্তান সাফিন কাজী, বড় ভাই ফয়সাল কাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম শহিদুল ইসলাম পান্নু।

উলেস্নখ্য, গত ৭জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম শেষে বাড়ি ফেরার পথে রাত আনুমানিক সাড়ে নয় টার দিকে তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়।

সিলেট অফিস জানিয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে সিলেটে মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল। বুধবার দুপুরে নগরীর জিন্দাবাজার এলাকায় লিফলেট বিতরণ ও মিছিল করে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল।

মিছিলে নেতৃত্ব সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল ও সদস্য সচিব শাকিল মুর্শেদ। উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বৃন্দ, সদস্য বৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে