বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রশাসনের নীরবতায় কালিয়াকৈরে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
প্রশাসনের নীরবতায় কালিয়াকৈরে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক

মাদক নিয়ন্ত্রণের জন্য সরকারের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা সত্ত্ব্বেও প্রশাসনের নীরবতার কারণে প্রকাশ্যে গাজীপুরের কালিয়াকৈরের দেওয়াইর বাজারে কেশা পাগলার মাসব্যাপী আয়োজিত মেলায় চলছে রমরমা মাদকের বিক্রি। মাসব্যাপী এ মেলাকে কেন্দ্র করে প্রতিদিন বিক্রি হচ্ছে অন্তত ২ থেকে ৩ লাখ টাকার বিভিন্ন প্রকার মাদক। মেলায় শান্তিশৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশের সামনেই প্রকাশ্যে মাদক বিক্রিসহ সেবন হচ্ছে গাজা, ইয়াবা ও নানা প্রকার প্রাণঘাতী মাদক।

মেলায় মাদকের সহজলভ্যতা থাকায় ওই মেলায় স্কুল কলেজের শিক্ষার্থী, উঠতি বয়সের যুবক ও বৃদ্ধরাও মাদক সেবন করতে যাচ্ছে। এদিকে মাদকের এমন চাহিদা থাকায় স্থানীয় মাদক ব্যবসায়ীরাও সরব হয়ে উঠেছেন।

সরেজমিনে দেখা যায়, গত ১৫ জানুয়ারি থেকে কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়ন পরিষদের সন্নিকটে অবস্থিত কেশা পাগলার মাসব্যাপী মেলাটি শুরু হয়। মেলাকে কেন্দ্র করে সেখানে প্রতিদিন হাজারো মানুষের আগমন ঘটে। তবে মেলা শুরুর দিন থেকেই প্রকাশ্যে চলছে মাদকের বেচাকেনা। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ করেনি প্রশাসন।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম জানান, মেলায় মাদকের বেচা-কেনা সম্পর্কে কেউ তাকে জানায়নি। তবে এ বিষয়ে দ্রম্নতই পদক্ষেপ গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে