বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীনগরে মুক্তিযুদ্ধের বীরত্বগাথা গল্পের আসরে ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান

মো. রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ)
  ০৩ মার্চ ২০২৪, ০০:০০
মুন্সীগঞ্জের শ্রীনগরে মুক্তিযুদ্ধের বীরত্বগাথা গল্পের আসরে ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক তুলে দেন জেলা প্রশাসক আবুজাফর রিপন -যাযাদি

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রজন্মের লেখনীতে মুক্তিযুদ্ধের বীরত্বগাথা গল্পের আসরে ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার শ্রীনগর স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোশারেফ হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবুজাফর রিপন।

জানা গেছে, উপজেলার মাধ্যমিক পর্যায়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির ২০ হাজার শিক্ষার্থী এ প্রতিযোগিতায় সম্পৃক্ত ছিলেন। তাদের লেখা একটি করে গল্প থেকে বাঁচাইকৃত মোট ১শ' শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে সেরা ১০টি গল্পের লেখককে স্বর্ণপদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, সরকারি কমিশনার (ভূমি) সাফফাত আরা সাঈদ, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাস্টার, আনোয়ার হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, রেহানা বেগম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষক ও প্রতিষ্ঠানগুলোর ম্যানেজিং কমিটির সভাপতি, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড, বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম, মন্দিরের পুরোহিত, ক্রীড়াবিদ, রাজনৈতিক দলের নেতা, ইউপি সদস্য, ইউপি সচিব, উপজেলা পর্যায়ের সব কর্মকর্তাসহ পাঁচ সহস্রাধিক শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে