বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আন্ডারপাসে বাস আটকে নিহত ১, আহত ২২

যাযাদি ডেস্ক
  ০৩ মার্চ ২০২৪, ০০:০০
আন্ডারপাসে বাস আটকে নিহত ১, আহত ২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল শেখ হাসিনা সরণির আন্ডারপাসের ছাদে পিকনিকের বাস আটকে নিখিল (১২) নামে এক শিশু নিহত হয়েছে। সেই সঙ্গে আহত হয়েছেন নারী ও শিশুসহ আরও অন্তত ২২ জন। শনিবার সকালে পূর্বাচল ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনের সার্ভিস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হতাহত সবাই তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ শাখার কর্মচারী ও তাদের পরিবারের সদস্য।

নিহত শিশুটি সে তিতাস গ্যাস কর্মচারী নিলুফা ইয়াসমিনের ছেলে। এ ঘটনায় নিলুফাও আহত হয়েছেন। সেই সঙ্গে আহতদের মধ্যে ১২ জন রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ১০ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহত অন্যরা হলেন নিশু মনি (১৭), শাকিল আলমগীর (৫০), তানিয়া আক্তার (৪০), শ্যামা (৩৫), সুরাইয়া (২৫), অপর্ণা বিশ্বাস (২০), সুমাইয়া জাহান (৩৫), চমক (২১), মনোয়ার হোসেন (৫৮) প্রীতি (২৩), শ্রাবন্তী (১২), ইতি (৩৮), মো. নজরুল ইসলাম (৩৫), বলহরী (১৯), মদিনা সরকার (২৫), সুমাইয়া আক্তার (২৪) রাদ (১০) শরীফুল আসাদ (৪০) হুমাইরা বেগম (৫৮) ও জাহানারা (৪৫)।

তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের নারায়ণগঞ্জের ডিজিএম প্রকৌশলী মামুন আর রশীদ বলেন, 'তিতাস গ্যাস কর্মচারীরা তাদের পরিবারের সদস্যদের নিয়ে রূপগঞ্জের একটি পার্কে বার্ষিক বনভোজনে যাচ্ছিল। এ সময় বনভোজনের একটি দোতলা বাস শেখ হাসিনা সরণির আন্ডারপাসে আটকে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। পরে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃতু্য হয়।'

পূর্বাচল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, 'সড়কটি শেখ হাসিনা সরণির একটি সার্ভিস সড়ক ছিল। এ সড়কটি দোতলা বাস চলাচলের জন্য নয়। চালক ভুল করে সড়কটিতে উঠে যায় এবং বেপরোয়া গতিতে গাড়ি চালায়। এতে আন্ডারপাসের ছাদে গাড়িটি আটকে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে