রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কিশোর গ্যাংয়ের সদস্যসহ ছয় জেলায় গ্রেপ্তার ১৬

আশুগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার টঙ্গীতে ১১ হাজার সিমকার্ড ও ভিওআইপি সরঞ্জামসহ ২ জন আটক
স্বদেশ ডেস্ক
  ২৫ মার্চ ২০২৪, ০০:০০

গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ দুজনকে আটক করেছের্ যাব। এদিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও পাবনার ঈশ্বরদীতে কিশোর গ্যাং গ্রম্নপের ৮ সদস্যসহ ছয় জেলায় ১৬ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুরের টঙ্গীতে ১১ হাজার সিমকার্ড ও বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ দুজনকে আটক করেছের্ যাব। শনিবার টঙ্গীর মধুমিতা এলাকার একটি বহুতল ভবনে দুপুর থেকে রাত পর্যন্তর্ যাবের এই অভিযান পরিচালিত হয়।

রোববার ওই ভবনের নিচতলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

গ্রেপ্তাররা হলো তাজুল ইসলাম (৪০) ও হারুন (৪০)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এ সময় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, 'সরকার একটি নিয়মতান্ত্রিক টেলিকমিউনিকেশন পদ্ধতি চালু করতে চায়। টেলিকমিউনিকেশন খাতে যত অনিয়ম ও বিশৃঙ্খলাকারী আছে, তাদের বিরুদ্ধে আমরা কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে চাই।'

পাবনায় র?্যাবের অভিযানে কিশোর গ্যাং গ্রম্নপের ৮ সদস্য আটক

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে সোহেল হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছের্ যাব। শনিবার বিকালে সিলেটের জৈন্তাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো, আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা এলাকার বাসিন্দা খলিল মিয়া (৩৬) ও তার স্ত্রী আকলিমা বেগম (২৮)।

রোববার দুপুরের্ যাব-৯, সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেলের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

পাবনা ও ঈশ্বরদী প্রতিনিধি জানান, পাবনার ঈশ্বরদীতে কিশোর গ্যাং গ্রম্নপের ৮ সদস্যকে আটক করেছে র?্যাব। শনিবার মধ্য রাতে ঈশ্বরদী স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইলফোন জব্দ করা হয়।

আটকরা হলো ঈশ্বরদী পৌরসভার কাচারীপাড়া এলাকার শাকিল রহমানের ছেলে জোবায়ের রহমান (১৭), আমবাগান এলাকার আব্দুর রহিমের ছেলে রোহান হোসেন (২১), একই এলাকার জাবেদ আলির ছেলে আল আমিন (১৭), মৃত লিটন হোসেনের ছেলে বাপ্পী হোসেন (১৬), আনিসুর রহমানের ছেলে রাকিব হোসেন (১৭), শহরের কদমতলা এলাকার জাহাঙ্গির হোসেনের ছেলে শিহাব হোসেন (১৬), মুরাদ হোসেনের ছেলে মেহেরাব হোসেন (১৭) ও পূর্ব ট্যাংকি ঈদগাহ রোড এলাকার হাসান আলির ছেলে তাহসিন আলী (১৭)।

র?্যাব-১২, সিপিসি-২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান রোববার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

র্

যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ঈশ্বরদী উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, গলির মাথায় ছিনতাই, ডাকাতি, দসু্যতা, ছিনতাই, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্মের কথা শিকার করে।

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির রাজস্থলীতে অপহৃত সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তাররা হলো- রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার আব্দুছ ছাত্তারের ছেলে জীবন (১৯), আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯), আবদুলস্নাহর ছেলে সালমান গাজী (১৯) ও সাতক্ষীরা সদর থানার মাগুরা এলাকার জহুর আলী গাজীর ছেলে সাইফুল ইসলাম জনি (২৪)।

রাজস্থলী থানার ওসি ইকবাল হোসেন জানান, এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশা সীমান্তে আব্দুল আলিম (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করেছে বিজিবি। শনিবার রাতে তাকে ৪০ পিস ভারতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক আলিম নিতপুর চক বিষ্ণুপুর গ্রামের আবু সাইদের ছেলে।

১৬ বিজিবি নিতপুর বিওপি সুবেদার মাহফুজুর রহমান জানান, আটক আসামি ও মালামাল থানায় সোপর্দ করা হয়েছে।

শার্শা (যশোর) প্রতিনিধি জানান, যশোরের শার্শা থেকে ৪ কেজি গাঁজাসহ ইস্রাফিল হোসাইন (২৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার সকালে শার্শা থানাধীন নিজামপুর ইউনিয়নের একঝালা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক ইস্রাফিল হোসাইন শার্শা ওই এলাকার আব্দুল করিমের ছেলে।

শার্শা থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, আটক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

মনোহরগঞ্জ (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার মনোহরগঞ্জে চালককে চুরিকাঘাত করে একটি সিএনজি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শনিবার দেবিদ্ধার উপজেলার একটি গ্যারেজ থেকে সিএনজিটিসহ গ্যারেজ মালিক আলাউদ্দিনকে (৩৮) আটক করে পুলিশ।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ওসি সৈয়দ আবু শাহজাহান কবির বলেন, দেবিদ্বার উপজেলার মাসিকহারা গ্রামে একটি গ্যারেজ থেকে সিএনজিটি উদ্ধার করা হয়েছে। আটক গ্যারেজ মালিককে কুমিলস্না আদালতে পাঠানো হয়েছে। তার স্বীকারোক্তী অনুযায়ী অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। রোববার সিরাজগঞ্জেরর্ যাব-১২ কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার আসামি আবু সাঈদ (৩৮) বগুড়া জেলার শেরপুর উপজেলার আমিনপুর গ্রামের ফজলার রহমানের ছেলে।র্ যাবের অধিনায়ক মারুফ হোসেন বলেন, গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে