রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

'বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর প্রেস ক্লাব চাঁপাইনবাবগঞ্জ' উদ্বোধন সভাপতি শাহীন, সম্পাদক সেলিম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ০০:০০

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে ও বিভিন্ন উপজেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে 'বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর প্রেস ক্লাব চাঁপাইনবাবগঞ্জ' শুরু করলো আনুষ্ঠানিক যাত্রা।

গত মঙ্গলবার স্বাধীনতা দিবসে নবাবগঞ্জ সরকারি কলেজ শিক্ষক মিলনায়তনে বিশিষ্টজনদের উপস্থিতিতে প্রেস ক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 'স্বাধীনতার চেতনায় অবিচল' এই স্স্নোগানে মহান মুক্তিযুদ্ধে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের স্মৃতি বিজড়িত চাঁপাইনবাবগঞ্জে তার নাম স্মরণীয় করে রাখতে প্রেস ক্লাবের নামকরণ করা হয়েছে।

এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আবুল হায়াত শাহীনের সভাপতিত্বে উদ্বোধন ও কার্যনির্বাহী পরিষদের পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সামাদ, জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী সৈয়দ তৌহিদুজ্জামান, জেলা কালচারাল অফিসার ড. ফারুকুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহা. আশরাফুজ্জামান, জেলা অন্ধকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, বরেন্দ্র কৃষি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুঞ্জের আলম মানিক প্রমুখ।

জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠাতা ও সভাপতি আবুল হায়াত শাহীন চাঁপাইনবাবগঞ্জের নামকরণ, স্স্নোগান, মনোগ্রাম, গঠনতন্ত্র ও উদ্দেশ্য তুলে ধরেন। গণমাধ্যম কর্মীদের এলাকার বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার আহ্বান জানান।

সভায় প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের পরিচিতির মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করেন প্রতিষ্ঠাতা ও সভাপতি মহা. আবুল হায়াত শাহীন (দৈনিক কালবেলা), সহ-সভাপতি গর্বিতা রানী (বিজয় বাংলা নিউজ), সাধারণ সম্পাদক প্রভাষক মো. সেলিম রেজা (দৈনিক যায়যায়দিন), সহ-সাধারণ সম্পাদক মাসুদ রানা (দৈনিক বাংলার ডাক), কোষাধ্যক্ষ হাফিজুর রহমান (দৈনিক বঙ্গ সংবাদ ও আওয়ার নিউজ বিডি), প্রচার সম্পাদক সাজিদুর রহমান (বাংলাদেশ সমাচার)। কার্যনির্বাহী সদস্যরা হলেন- মোহাম্মদ সেলিম রেজা (দৈনিক মানবিক বাংলাদেশ), মুসা (দৈনিক প্রতিদিনের কাগজ), শাহীন আলম (ভোলাহাট উপজেলা প্রতিনিধি, দৈনিক যায়যায়দিন), তাবিউল উদ্দীন (দৈনিক বাংলাদেশ সংবাদ), আব্দুল কাইয়ুম (সাপ্তাহিক ভোলাহাট)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে