সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তিন জেলার সড়কে ঝরল ৩ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ২৯ মার্চ ২০২৪, ০০:০০

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃতু্য হয়েছে। এর মধ্যে গাজীপুরের শ্রীপুরে বাসে উঠার সময় মাছ ব্যবসায়ী, মেহেরপুরের গাংনীতে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর এবং নওগাঁর সাপাহারে ভটভটি উল্টে চালকের মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত ডেস্ক রিপোর্র্ট-

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় শফিক নুর নামে এক মাছ ব্যবসায়ীদের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিএনবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিক নূর (৪০) সুনামগঞ্জ জেলার ধিরাই উপজেলার কামালপুর গ্রামের হারুন উর রশিদের ছেলে। তিনি শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে মাছের ব্যবসা করতেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক জাহিদুল ইসলাম জাহিদকে আটক করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ।

সূত্র জানায়, ভোরে ময়মনসিংহের ভালুকা যাওয়ার জন্য ১নং সিএনবি থেকে মহাসড়কের একটি বাসে উঠতে চেষ্টা করেছিলেন শফিক নুর। এসময় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে চালকসহ কাভার্ডভ্যানটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, ট্রলির চাকায় পিষ্ট হয়ে সোহাগ (৭) নামের এক শিশুর মৃতু্য ঘটেছে। বৃহস্পতিবার বিকালে মেহেরপুরের গাংনীর হলপাড়ায় এ ঘটনাটি ঘটে। সোহাগ গাংনীর কাজিম মোড়ের কৃষক গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয়রা জানায়, স্থানীয় বাসিন্দা দারজেল তার নিজস্ব ট্রলি করে মাটি নিয়ে জনৈক বাবর আলীর বাড়ির সামনে ভরাট করছিলেন। এসময় সোহাগ ও তার কয়েকজন বন্ধু ওই ট্রলিতে ওঠে। মাটি নামানো শেষ হলে সোহাগ হঠাৎ ট্রলির পাশে লাফ দেয়। এসময় সে ট্রলির পেছনের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে মারা যায় সে।

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর সাপাহারে গ্রামীণ একটি কাঁচা রাস্তায় ইঞ্জিনচালিত ভটভটি উল্টে নিচে চাপা পড়ে চালক ইমাদুল (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। গত বুধবার রাতে উপজেলার গ্রামীণ জনপদ খেড়ুন্দা বড়পুকুরিয়া রাস্তার মোড়ে দুর্ঘটনাটি ঘটে। নিহত যুবক ইমাদুল সাপাহার উপজেলার ফুটকইল পশ্চিমপাড়া ইয়াসিন আলীর ছেলে।

জানা গেছে, ওইদিন রাতে খেড়ুন্দা গ্রামের পাশে এক মৎস্য চাষির পুকুরে মাছ আনতে ইমাদুল ভাড়ায় চালিত তার ভটভটি নিয়ে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিটি রাস্তার পাশে খাদে উল্টে পড়ে যায়। এ সময় চালক ইমাদুল ভটভটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে