বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
দুই জেলায় আরও দুইজনের অপমৃতু্য

মতলবে পানিতে ডুবে ভাই-বোনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
মতলবে পানিতে ডুবে ভাই-বোনের মৃতু্য

চাঁদপুরের মতলব-উত্তরে পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃতু্য হয়েছে। এ ছাড়া রাজবাড়ীর গোয়ালন্দে ও ঝিনাইদহে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

মতলব (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের মতলব উত্তরে পুকুরে ডুবে সামিউল (৪) ও সামিয়া (৩) নামে দুই ভাইবোনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার সুলতানাবাদ ফরিদকান্দি গ্রামের বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে। সামিউল ও সামিয়া ওই বাড়ির হাসান পারভেজ বেপারির সন্তান।

এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো বিকেলে বাড়িতে খেলা করছিল তারা। খেলতে গিয়ে এক সময় সবার অগোচরে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে পুকুরে পানিতে ভাসতে দেখে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, দুই শিশু পানিতে ডুবে মৃতু্য হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি।

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি জানান, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন হতে পদ্মা নদীতে পড়েফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। নিহত যুবক মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ৩নং ট্রাকটার্মিনাল সংলগ্ন আসগর আলী শেখের ছেলে। শুক্রবার সকাল সোয়া ৭ টারদিকে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহত যুবকের বাবা আজগর আলী শেখ জানান, 'আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। শুক্রবার সকালে দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় হঠাৎ তার মৃগী রোগ বেড়ে গেলে সে নদীতে পড়ে যায়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার সাবেকুল ইসলাম জানান, ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে দৌলতদিয়া নৌ-পুলিশের কাছে হস্তান্তর করেন তারা।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদুজ্জামান জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়নের চেউনিয়া গ্রাম থেকে মশিয়ার মন্ডল (৪০) নামে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নিজবাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের জলিল মন্ডলের ছেলে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মশিয়ার রহমানের সঙ্গে তার স্ত্রী সুমি খাতুনের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ ছিল বলে জানা গেছে।

জানা যায়, সকালে মশিয়ার মন্ডল নিজের বাড়ির নির্মাণাধীন বাথরুমের মধ্যে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পড়ে ছিল। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা বোঝা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃতু্যর সঠিক কারণ জানা যাবে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে