রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আড়াইহাজারে ঈদকে সামনে রেখে বেড়েছে অটো ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০
আড়াইহাজারে ঈদকে সামনে রেখে বেড়েছে অটো ছিনতাই

পবিত্র ঈদুল ফিতর যতই ঘনিয়ে আসছে ততই নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ছে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা। ফলে একটি অটো ছিনতাইয়ের কারণে একটি পরিবার হয়ে যাচ্ছে কর্মহীন, বেকার ও নিঃস্ব। গত এক সপ্তাহের মধ্যে উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ১০-১২টি অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এর মধ্যে উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া কবরস্থান এলাকায়ই ঘটেছে ৫-৬টি। সোমবার সন্ধ্যায় কলাগাছিয়া কবরস্থান এলাকা থেকে একটি অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার অটোরিকশা ছিনতাইয়ের পর এর মালিক ও চালক উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লষ্করদী গ্রামের মৃত আহাম্মদের ছেলে অনোয়ার (৪০) কান্না জড়িত কণ্ঠে জানান, তাকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রভাকরদী থেকে হাইজাদী ইউনিয়নের কাহিন্দী যাবেন বলে এক লোক ভাড়া করেন। লোকটিকে নিয়ে কাহিন্দী যাওয়ার পর একই অটোরিকশা তিনি আড়াইহাজার বাজারের উদ্দেশে ভাড়া করেন। তিনি রাস্তা থেকে দুইজন লোক নেবেন বলে অটো নিয়ে কলাগাছিয়া কবরস্থানের রাস্তা দিয়ে যেতে বলেন। অটো রিকশাটি ওই কবরস্থানের পাশে যাওয়া মাত্র আরও দুইজন লোক ধারালো ছুরি নিয়ে ওই যাত্রীর সঙ্গে মিলিত হয়ে হত্যার হুমকি দিয়ে অটো ছিনিয়ে নেন এবং তাকে মারধর করেন। অটোরিকশাটির মূল্য প্রায় দেড় লাখ টাকা বলে আনোয়ার জানান। পরে তার ডাকচিৎকারে হাইজাদী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য সাখাওয়াত হোসেন তার গ্রামের লোকজন নিয়ে অনোয়ারকে উদ্ধার করেন।

অটোরিকশা চুরির ব্যাপারে আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউলস্নাহ বলেন, কয়েকদিন আগেও উপজেরার মারুয়াদী এলাকার একটি গ্যারেজ থেকে ১১টি চোরাই অটোরিকশা উদ্ধার করে গ্যারেজ মালিককে আটক করে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তিনি চালকদের সচেতনতা বৃদ্ধির বিষয়ে তাগিদ দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে