রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ইন্দুরকানীতে বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০
ইন্দুরকানীতে বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা

পিরোজপুরের ইন্দুরকানীতে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস ও ১৪ এপ্রিল বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আবু বক্কার সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান।

আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, রুহুল আমিন বাঘা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাশিদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা খলিলুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী শিমুল বড়াল, উপ-প্রশাসনিক কর্মকর্তা হুমায়ুন কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত, সরকারি ইন্দুরকানী কলেজের সহকারী অধ্যাপক জাকারিয়া হোসেন, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু, সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন তালুকদার, টগড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা গিয়াশ উদ্দিন সেলিম, বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার ডাকুয়াসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং মসজিদের ইমামগণ।

সভায় যথাযোগ্য মর্যাদায় দিবস দুটি পালনের জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আসন্ন পবিত্র ঈদুল ফিতরের নামাজ শান্তিপূর্ণ পালনের জন্য প্রস্তুতি নেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে