মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

জাহাজ শ্রমিকসহ তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০

তিন জেলায় জাহাজের শ্রমিকসহ তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধারকরা হয়েছে। এর মধ্যে নড়াইলের লোহাগড়ায় জাহাজ শ্রমিকের, ঝালকাঠির নল?ছি?টি?তে যুবকের এবং ফরিদপুরের ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি জানান, নড়াইলের লোহাগড়া উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের গ্রিলের জানালা থেকে সাগর শেখ (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাগর শেখ লোহাগড়া উপজেলার চর কোটাকোল গ্রামের কবির শেখের ছেলে। তিনি জাহাজে চাকরি করতেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার চর-কোটাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের জানালা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক তৌফিক হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলার চর-কোটাকোল গ্রামের সাগর শেখের প্রথম পক্ষের স্ত্রী তাকে ছেড়ে চলে গেলে তিনি দ্বিতীয় বিয়ে করেন। বুধবার রাতে সাগরের সঙ্গে দ্বিতীয় স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে সাগর বাড়ি থেকে বের হন। পরে বৃহস্পতিবার সকালে চর-কোটাকোল প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের জানালার গ্রিলে গলায় গামছা পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে শান্ত দাস (১৫) নামে এক কিশোর ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার কুলকাঠি ইউনিয়নের কুলকাঠি গ্রা?মের নিজ ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শান্ত ওই এলাকার দিনমজুর বক্ত দাসের ছেলে। নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বিষয়?টি নিশ্চিত করেছেন।

কুলকাঠির ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জালাল হোসেন জানান, শান্তর মা অনেক আগেই মারা গেছেন। বাড়িতে শান্ত বাবার স?ঙ্গে থাকত। ওর বাবা দিনমজুরের কাজ করতেন। সন্ধ্যায় সে ফিতা দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারছে না। এমনকি ওর সঙ্গে কারও ঝগড়াও ছিল না। পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

ওসি মো. মুরাদ আলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃতু্য মামলা হয়েছে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় চন্দ্রিকা চক্রবর্তী (২১) নামে এক গৃহবধূর লাশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার বিকালে উপজেলার নুরুলস্নাগঞ্জ ইউনিয়নের আকনবাড়িয়া গ্রামের চক্রবর্তী বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের দীপঙ্কর চক্রবর্তীর স্ত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে