মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অটোচালকের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

দাউদকান্দি (কুমিলস্না) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০

অটোচালক শফিউলস্নার হত্যাকারীদের শনাক্ত করে দ্রম্নত গ্রেপ্তারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। সোমবার মহাসড়কের দাউদকান্দি উপজেলার রায়পুর বাসস্ট্যান্ডে এ অবরোধ করা হয়। এতে কুমিলস্নামুখী লেনের গৌরীপুর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে। ঘণ্টাব্যাপী মহাসড়ক বন্ধ হওয়ার খবর পেয়ে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান, দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক এবং দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. শাহীনূর ইসলাম, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনাস্থলে যান। জানা যায়, ঈদের আগের দিন বুধবার রাত ৯টায় নিখোঁজ হন উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের আউটবাগ গ্রামের মৃত রুক্কু মিয়ার ছেলে শফিউলস্নাহ (৩৫)। একদিন পর শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাড়িয়ালা গ্রামের ডোবা থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।

দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান জানান, অপরাধীকে শনাক্ত করে দ্রম্নততম সময়ের মধ্যে আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসন কাজ করছে। নিহত অটোচালক শফিউলস্নার পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। এমন আশ্বাসে অবরোধকারীরা মহাসড়ক থেকে সরে যান।

থানার ওসি মোজাম্মেল হক বলেন, অটোরিকশাটি ছিনতাইয়ের জন্য চোর সিন্ডিকেট তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যাকারীদের শনাক্ত এবং অটোরিকশাটি উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে