মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

দুই জেলার সড়কে নিহত ৪

স্বদেশ ডেস্ক
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
দুই জেলার সড়কে নিহত ৪

সড়ক দুর্ঘটনায় দিনাজপুর জেলার বীরগঞ্জ ও ঘোড়াঘাটে ৩ জন নিহত হয়েছেন। এছাড়াও কুষ্টিয়ার মিরপুরে সড়কে এক সাংবাদিকের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের বীরগঞ্জে পণ্যবাহী ট্রাক এবং মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তামিম ইসলাম (১৩) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত। এ ঘটনায় সাকিব ইসলাম (২৭) নামে অপর আরোহী আহত হয়েছেন। আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। নিহত তামিম ইসলাম পৌর শহরের নতুনপাড়ার মৃত আতিয়ার রহমানের ছেলে এবং আহত সাকিব ইসলাম একই এলাকার সাবিক ফিশারি মোড়ের মনু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৭টায় বীরগঞ্জ ঠাকুরগাঁও মহাসড়কে বীরগঞ্জ উপজেলার কোমরপুর জোসনা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। বীরগঞ্জ থানার এসআই মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,  ঘাতক ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টা বোঝাই ট্রাক- সার বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। নিহতরা হলেন, জয়পুরহাট সদরের চৌমুহনী এলাকার ট্রাকচালক গোলাম রব্বানী (৫০) এবং চালকের হেলপার রেজওয়ান (৩৫)।

এ ঘটনায় সার বোঝাই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে। শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের টিঅ্যান্ডটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা দুইজনের মরদেহ উদ্ধার করে নিহদের পরিবারকে অবহিত করেছি। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দসহ পুলিশি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত শরিফুল ইসলাম শরিফ (৪২) নামের এক সাংবাদিকের মৃতু্য হয়েছে।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত শরিফ মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের গেটপাড়া গ্রামের মৃত নাদের আলী মন্ডলের ছেলে। শরিফ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ পত্রিকার মিরপুর উপজেলা প্রতিনিধি ছিলেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার কুষ্টিয়া থেকে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন তিনি। পথে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের তাঁতিবন্ধ এলাকায় জেটিআইয়ের সামনে পাখি ভ্যাে সঙ্গে সংঘর্ষ তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে শরিফ গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে