মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

যেকোনো দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত আছি :দুর্যোগ প্রতিমন্ত্রী

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
যেকোনো দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত আছি :দুর্যোগ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেছেন, 'বাংলাদেশের যেকোনো দুর্যোগ মোকাবিলায় দুর্যোগ মন্ত্রণালয় একটি যোগ্য প্রতিষ্ঠান। তাই যেকোনো দুর্যোগ মোকাবিলায় আমরা প্রস্তুত আছি। যেকোনো সমস্যায় আমরা জনগণের পাশেই রয়েছি।'

শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দুর্যোগ মন্ত্রণালয় শুধু বাংলাদেশ নয় বিদেশেও সেবা দিয়ে থাকে। দাবদাহসহ বিভিন্ন সমস্যা চলছে। দুই একদিনের মধ্যে সারা দেশে দুর্যোগ মন্ত্রণালয় তার কাজ শুরু করবে।

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সদস্য, সচিব ও মহাপরিচালকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজি মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, টুঙ্গিপাড়া ইউএনও মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল আলম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে