মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

মতবিনিময় সভা

ম আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব মজুমদার দোলনের সমর্থনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেলের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিদওয়ানুল হক রহিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী।

শান্তি সমাবেশ

ম মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী প্রেস ক্লাবের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মধুখালী প্রেস ক্লাবের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিন হয়। মধুখালী প্রেস ক্লাবের সভাপতি রেজাউল হক বকুর নেতৃত্বে শান্তি সমাবেশেরর্ যালি প্রেস ক্লাব চত্বর থেকে শুরু করে ঢাকা-খুলনা মহাসড়কে মধুখালী বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আখচাষি কল্যাণ ভবনের সামনে শেষ হয়। এ সময় ছিলেন মধুখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজল বসু, সহ-সভাপতি সৈয়দ এটিএম মাসউদ, যুগ্ম সম্পাদক শাহজাহান হেলাল, মতিয়ার রহমান মিঞা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হোসেন, অর্থ সম্পাদক সালেহীন সোয়াদ, সাংবাদিক রমজান আলী, এসএম আকাশ।

শরবত বিতরণ

ম শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

গরমে স্বস্তি দিতে ঝিনাইদহের শৈলকুপাতে এক হাজারের বেশি মানুষের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ করে তাদের তৃষ্ণা নিবারণ হয়েছে। শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার শেখপাড়া বাজারে কোমলমতি শিশুদের উদ্যোগে গৃহীত এ কর্মসূচি পালন করা হয়। এতে সর্বপ্রথম জুমার নামাজের মুসলিস্নদের মাধ্যে শরবত বিতরণ করা হয়। পরে বিভিন্ন দোকানি, যানবাহন চালক ও যাত্রীসহ নানা শ্রেণি-পেশার মানুষদের মাধ্যে এ শরবত বিতরণ করে

সদাকাহতুল জারিয়া ফাউন্ডেশন।

পুলিশিং সভা

ম দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

দুপচাঁচিয়ার তালোড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও সাইবার অপরাধ প্রতিরোধে সচেতনতামূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপচাঁচিয়া থানার তালোড়া পৌর বিট এর আয়োজনে পৌরসভা হলরুমে পৌর মেয়র আব্দুল জলিল খন্দকারের সভাপতিত্বে ও থানার এসআই নিয়ামান নাসিরের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তালোড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রাজু, পৌরসভার প্যানেল মেয়র সৈয়দ আবু হাসান আজাদ।

প্রেস ব্রিফিং

ম মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুনমুন খান স্থানীয় প্রেস ক্লাবে শুক্রবার সকালে প্রেস ব্রিফিং করেছেন। তিনি উপজেলার বসুর ধুলজুড়ী গ্রামের কে এম ফারুকুজ্জামান ও শিউলী ফারুকের বড় মেয়ে। মহম্মদপুর উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে এ ব্রিফিং অনুষ্ঠিত হয় স্থানীয় প্রেস ক্লাবে। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনমুন খান উপজেলাবাসী উদ্দেশ্যে বলেন, 'আপনারা আমাকে একটিবারের জন্য সুযোগ করে দিন, আমি আপনাদের সাথে নিয়ে মহম্মদপুরের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করবো।'

মাঠ দিবস

ম কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়ায় উচ্চ ফলনশীল জাতের হাইব্রিড ধান গোল্ডেন-১ কর্তন উপলক্ষে মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার টোক সুলতানপুর গ্রামে লাল তীর সীড লিমিটেডের আয়োজনে গাজীপুর লাল তীর বীজ গবেষণা ফার্মের মহাব্যবস্থাপক কৃষিবিদ আব্দুর রশিদের সভাপতিত্বে ও পিডিএস লাল তীর লিমিটেডের ম্যানেজার কৃষিবিদ মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইরির সিনিয়র সাইন্টিস্ট (ব্রিডিং) কৃষিবিদ ড. মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. রফিকুল ইসলাম খান।

স্যালাইন বিতরণ

ম পলাশ (নরসিংদী) প্রতিনিধি

বৈশাখ মাসে চলছে সারাদেশে প্রচন্ড দাবদাহ ও তীব্র গরম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময়ে নরসিংদীর পলাশ উপজেলার বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শহীদুলস্নাহ। শুক্রবার উপজেলার পলাশ বাসস্ট্যান্ড মোড়, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে