logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

পাঁচ জেলায় আরও ৫ লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে। অন্যদিকে গোপালগঞ্জ, কক্সবাজারের উখিয়া, মাদারীপুর, নওগাঁর ধামইরহাট ও গাজীপুরের টঙ্গীতে পাঁচ লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরা শ্যামনগরের মুন্সিগঞ্জে স্ত্রী সোনা বিবি (৩৫)কে কুপিয়ে হত্যার পর স্বামী মান্নান গাজী (৫০) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার গভীররাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়ায় এ ঘটনাটি ঘটে। নিহত সোনা বিবি শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী একই উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামী রাতে ধারাল কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। এতে তার স্ত্রীর মাথা, ঘাড়, গলা ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এরপর নিহতের স্বামী মান্নান গাজী বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। নিহত দম্পতির দুইটি পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে।

শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে নিহত স্ত্রী সোনা বিবি ও স্বামী মান্নান গাজীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে রনজিৎ বালা (৩৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে জলিরপাড় ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার উলস্নাবাড়ি গ্রামের মৃত রঞ্জন বালার ছেলে। সে এলাকার বিভিন্ন বাজারে বিভিন্ন কোম্পানির চায়ের প্যাকেট বিক্রি করত।

উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এনামুল হক (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতুলি গ্রামের বাদশা মিয়ার ছেলে তিনি। উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানান, এ ঘটনায় রেজাউল ও অলিউলস্নাহ নামে দুইজনকে আটক করা হয়েছে।

টেকেরহাট (মাদারীপুর): মাদারীপুরের রাজৈর উপজেলার গ্রাম থেকে নিখোঁজ ব্যক্তির লাশ পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ জলিরপাড়ের মাঠ থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজের এক দিন পর রোববার বেলা ১২টার দিকে তিন সন্তানের জনক এ যুবকের লাশ মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেছে। নিহত রঞ্জন বালা (৩৮) মাদারীপুরের রাজৈর উপজেলার উলস্নাবাড়ী গ্রামের মৃত রনজিৎ বালার ছেলে ও গ্রিনলিপ চা-কোম্পানির ডিলার ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার উলস্নাবাড়ি গ্রামের মৃত রনজিৎ বালার ছেলে ও গ্রিন লিপ চা কোম্পানির ডিলার রঞ্জন বালা (৩৮) শনিবার রাত ৮টার পরে নিখোঁজ হয়। এলাকাবাসী রোববার সকালে দুই উপজেলার সীমান্তবর্তী স্থানে সাদা পস্নাস্টিকের বস্তা বিছানার ওপর রঞ্জন বালার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থালে এসে লাশ উদ্ধার করে।

ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে আতিয়ার হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও সাতজন। নিহত আতিয়ার হোসেন উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত দেবীপুর গ্রামের সাইজ উদ্দিনের ছেলে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করলে পুলিশ সালেহা বেগম নামে একজন মহিলাকে আটক করেছে। 

টঙ্গী (গাজীপুর) : গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর ৫০নং ওয়ার্ড চাংকিরটেক এলাকায় রোববার ভোরে সেলিম মিয়া ওরফে কাইল্যা সেলিম (৩৫) নামে এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। নিহত সেলিম মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বেসনাল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি এরশাদনগর ৪নং বস্নক এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী জানায়, সেলিমের বিরুদ্ধে এরশাদনগরসহ টঙ্গীর বিভিন্ন বাসাবাড়িতে গ্রিলকেটে ও তালা ভেঙে চুরির অভিযোগ রয়েছে। রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে সে চাংকিরটেক এলাকায় গ্রিলকেটে চুরি করতে গেলে এলাকাবাসী ধাওয়া করে তাকে আটক করে গণপিটুনি দেয়। একপর্যায়ে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখলে ভোর ৫টার দিকে সে মারা যায়।

নিহতের স্ত্রী নাজমা আক্তার বলেন, 'আমার স্বামী চোর নয়। রাতে ৫০০ টাকা নিয়ে সোর্স সেলিমের উদ্দেশে বাসা থেকে বের হয়। আমার ধারণা তাকে এলাকার চিহ্নিত কিছু সন্ত্রাসী পরিকল্পিতভাবে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে। নির্মমভাবে পিটুনির একপর্যায়ে সকাল সাড়ে ৪টায় তাদের কাছে একটি পানি খেতে চাইলে তাকে পানিও দেয়া হয়নি। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।'

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে