বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

চাঁপাইনবাবগঞ্জে 'মোটেল সোনামসজিদ' উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে 'মোটেল সোনামসজিদ' উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন করপোরেশন কর্তৃক নির্মিত 'পর্যটন মোটেল সোনামসজিদ' উদ্বোধন করা হয়েছে।

গতকাল এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি। তিন তলাবিশিষ্ট 'পর্যটন মোটেল সোনামসজিদ'-এ পর্যটকদের জন্য ১২টি শীততাপ নিয়ন্ত্রিত কক্ষ, ছয়টি সাধারণ কক্ষ, ৫০ আসনবিশিষ্ট একটি ডরমেটরি, ৫০ আসনবিশিষ্ট একটি রেস্টুরেন্ট ও কার পার্কিংসহ নানা সুবিধা রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, দেশের পর্যটন শিল্পের গুণগত পরিবর্তন আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসারে কাজ করছে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়। বর্তমান সরকার বাংলাদেশের সব পর্যটন আকর্ষণীয় এলাকায় দেশি-বিদেশি পর্যটকদের জন্য আবাসন, আহার, প্যাকেজ টু্যর, পরিবহণ ও যোগাযোগসহ প্রয়োজনীয় সব ধরনের সুবিধাদি প্রবর্তনের উদ্যোগ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উদ্যোগে এই মোটেল নির্মাণ করা হয়েছে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ড. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, সাবেক সচিব জিলস্নার রহমান, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে