কাদের মির্জার 'সচেতনতা সভা' পুলিশি বাধায় পন্ড

কাদের মির্জার 'সচেতনতা সভা' পুলিশি বাধায় পন্ড

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল মির্জার কোভিড-১৯ ভ্যাকসিন সচেতনতায় আয়োজিত সমাবেশ পন্ড করে দিয়েছে পুলিশ। উপজেলার রুপালি চত্বরে মঙ্গলবার বিকাল ৩টায় জনসচেতনতামূলক ওই সমাবেশ সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমার নেতৃত্বে একদল পুলিশ পন্ড করে দেয়।

এ ব্যাপারে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, 'আমরা কোনো রাজনৈতিক কর্মসূচি দেইনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কোভিড ভ্যাকসিন টিকা নেওয়ার জন্য জনগণকে উদ্বুদ্ধ করার জন্য এ সমাবেশের

আয়োজন করা হয়। প্রশাসন বিনা উস্কানিতে এ সমাবেশ পন্ড করে দিয়েছে। অথচ চাপরাশিরহাট বাজারের প্রধান সড়কের ওপর যান চলাচল বন্ধ করে মঞ্চ তৈরি করে প্রতিপক্ষ একরামুল করিম চৌধুরীর নির্দেশে মিজানুর রহমান বাদল প্রশাসনের সহযোগিতায় সমাবেশ করছেন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর বলেন, বসুরহাট রুপালি চত্বরে কেউ সভা-সমাবেশ করতে পারবে না। চাপরাশিরহাটে চলাচল পথ বন্ধ করে কেউ সমাবেশ করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিজানুর রহমান বাদল বলেন, 'আজকে আমাদের প্রতিবাদ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন ছিল, কেন্দ্রীয় কমিটির নির্দেশে প্রতিবাদ সভা বাদ নিয়ে শুধু মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামীকাল (আজ) চরএলাহী ইউনিয়নে আমাদের প্রতিবাদ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে