গ্যাস ও বিদু্যতের দাম বাড়ালে জনদুর্ভোগ বাড়বে :বামজোট

গ্যাস ও বিদু্যতের দাম বাড়ালে জনদুর্ভোগ বাড়বে :বামজোট

গ্যাস ও বিদু্যতের দাম না বাড়ানোর আহ্বান জানিয়ে বাম গণতান্ত্রিক জোটের নেতারা দাবি করেছেন, গ্যাস ও বিদু্যৎ কোম্পানিগুলো লাভজনক অবস্থায় রয়েছে। এই অবস্থায় মূল্য বাড়ানোর যুক্তিসঙ্গত কোনো কারণ নেই। তাছাড়া আরেক দফা মূল্য বৃদ্ধি করলে কৃষি, শিল্প, পরিবহণ, সেবাখাতসহ ব্যক্তি ও পারিবারিক পর্যায়ে জনদুর্ভোগ সীমা ছাড়িয়ে যাবে।

শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জোটের নেতারা এ দাবি জানান।

বিবৃতিতে

বামজোট নেতারা অভিযোগ করেন, জনগণের প্রতি কোনো দায় না থাকায় সরকার যা খুশি তাই করে চলেছে। তারা অবিলম্বে গ্যাস-বিদু্যতের মূল্যবৃদ্ধির হঠকারী তৎপরতা থেকে সরে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বিবৃতি প্রদান করেন বাম জোটের সমন্বয়ক বিপস্নবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক শাহ আলম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, বাসদ-মার্কসবাদী'র সাংগঠনিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মানস নন্দি, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপস্নবী পার্টির সাধারণ সম্পাদক মোশারেফা মিশু, ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ ও সমাজতান্ত্রিক আন্দোলনের সভাপতি হামিদুল হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে