সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

৭ বছর পর রাজশাহী জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

রাজশাহী অফিস
  ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

রাজশাহী জেলা ছাত্রদলের ১৯ সদস্যবিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এস এম সালাউদ্দিন আহম্মেদ শামীম সরকারকে আহ্বায়ক ও আল আমিনকে সদস্য সচিব করা হয়েছে।

মঙ্গলবার বিকালে এ কমিটি অনুমোদন করেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ। পরে সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

আংশিক আহ্বায়ক কমিটিতে ১৪ জনকে যুগ্ম আহ্বায়ক ও তিনজনকে সদস্য করা হয়েছে। যুগ্ম আহ্বায়ক পদ পেয়েছেন আবদুস সবুর, রিফাত হোসেন, মাহমুদুল হাসান, সোহেল রহমান, হাফিজুর রহমান, বেদার উদ্দিন, হুমায়ুন কবির, নাজমুল হোসেন, ফয়সাল আহমেদ, উজ্জ্বল রহমান, নূর আল আসাস, মোতালেব হোসেন, শাহিনুল ইসলাম ও শাহীনুর রহমান।

এছাড়া সদস্য হিসেবে আছেন আসলাম হোসেন, পারভেজ আহমেদ ও পলাশ মো. হাসেম আলী। এই আংশিক কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়েছে।

রাজশাহী জেলা ছাত্রদলের আহ্বায়ক এস এম সালাউদ্দিন আহম্মেদ শামীম সরকার বলেন, মঙ্গলবার তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। সংগঠনের নিয়ম মেনে তারা কার্যক্রম চালাবেন। ছাত্রদলকে আরও গতিশীল করে তুলবেন।

এর আগে ২০১৬ সালের অক্টোবরে ছাত্রদলের কমিটি হয়েছিল। এর সাত বছর পর মঙ্গলবার সেই কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি দেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে