বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

অর্থঋণ মামলা সাজাপ্রাপ্ত আসামি বাপ্পাদিত্য বসু গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ১৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
অর্থঋণ মামলা সাজাপ্রাপ্ত আসামি বাপ্পাদিত্য বসু গ্রেপ্তার

অবশেষে একাধিক অর্থঋণ মামলায় সাজাপ্রাপ্ত দীর্ঘদিন ছদ্মবেশে থাকা পলাতক আসামি বাপ্পাদিত্য বসুকে গ্রেপ্তার করেছের্ যাব। ১৬ জানুয়ারি দুপুর একটার দিকে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের সূত্র ধরের্ যাব-১০ এর একটি দল ঢাকার নিউমার্কেট এলাকায় অভিযান চালায়। অভিযানে গ্রেপ্তার হয় ৩টি অর্থঋণের মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত আসামি বাপ্পাদিত্য বসু (৪০)।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করের্ যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক ফরিদ উদ্দিন আহমেদ জানান, তাকে দীর্ঘ ধরেই গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছিল। তার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। ছদ্মবেশ ধারণ করায় কোনোভাবেই তাকে শনাক্ত করা সম্ভব হচ্ছিল না। ছদ্মবেশ ধারণ করে সে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল।

র্

যাব কর্মকর্তা বলেন, অবশেষের্ যাবের গোয়েন্দা শাখা ও পোশাকধারী সদস্যরা সম্মিলিতভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধের দায় স্বীকার করেছে। আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানায়, পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর আইনশৃঙ্খলা বাহিনীর মূল কাজই হচ্ছে আসামিকে গ্রেপ্তার করা। গ্রেপ্তারের পর বিষয়টি আদালতকে অবহিত করতে হয়। এরপর আদালতের নির্দেশনা মোতাবেক আসামিকে কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে আসামি কারা কর্তৃপক্ষের হেফাজতে রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে