রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সুমনের আগুনে বোলিংয়ে উড়ে গেল সিটি ক্লাব

ক্রীড়া প্রতিবেদক
  ১২ এপ্রিল ২০২৩, ০০:০০

দুই পেসার সুমন খান ও কাজী অনিকের আগুনে বোলিংয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিটি ক্লাবকে সহজেই হারাল গাজী গ্রম্নপ ক্রিকেটার্স। সিটি ক্লাবের দেওয়া ২১৫ রানের জবাবে খেলতে নেমে ১৮ বল আগেই ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় গাজী গ্রম্নপ ক্রিকেটার্স। দলটির চতুর্থ জয়ের নায়ক সুমন খান।

গাজী গ্রম্নপের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে বড় লক্ষ্য দিতে পারেনি সিটি ক্লাব। ছোট লক্ষ্যে নেমে অবশ্য ৩৭ রানে ওপেনার হাবিবুর রহমান (২১) সাজঘরে ফেরেন। দ্বিতীয় উইকেটে মেহেদী মারুফ ও ফরহাদ হোসেন মিলে তুলে ফেলেন ৮৩ রান। ৬৫ বলে ৫ চার ও ১ ছক্কায় ফরহাদ আউট হলেও হাফসেঞ্চুরির দেখা পান মারুফ।

যুব বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলীকে সঙ্গে নিয়ে আরও ৬৬ রান স্কোর বোর্ডে যোগ করে আউট হন মারুফ। ১১৯ বলে ৭ চারে গাজীর এই ওপেনার নিজের ইনিংসটি সাজিয়েছেন। জয় থেকে ১৩ রান দূরে থাকতে আকবর ৫৪ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৫০ রানের ইনিংস খেলে আউট হন। বাকি পথটুকু অনায়াসেই পাড়ি দেন রবি তেজা (১৮*)। ৪৭ ওভারে ৫ উইকেট হারিয়ে গাজী গ্রম্নপ লক্ষ্য ছুঁয়ে ফেলে।

সিটি ক্লাবের বোলারদের মধ্যে ইরফান হোসেন সর্বোচ্চ দুটি উইকেট নেন। এছাড়া রবিউল হক, আসিফ হাসান ও মঈনুল ইসলাম নেন একটি করে উইকেট।

এর আগে ব্যাটিংয়ে নেমে সুমনের গতির কাছে পরাস্ত হয় সিটি ক্লাব। এই পেসারের আগুন বোলিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ২১৪ রান তোলে ১০ উইকেট হারিয়ে। সিটি ক্লাবের হয়ে সর্বোচ্চ ৬০ রানের ইনিংস খেলেন আসিফ আহমেদ রাতুল। ২ চার ও ৩ ছক্কায় ৯৭ বলে ৬০ রানের ইনিংস খেলে সুমনের শিকার হন মিডল অর্ডার এই ব্যাটার। এছাড়া সর্বশেষ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার আব্দুলস্নাহ আল মামুন ৭৪ বলে খেলেন ৪৭ রানের ইনিংস।

গাজী গ্রম্নপ ক্রিকেটার্সের হয়ে সুমন একাই চারটি উইকেট শিকার করেন। এছাড়া এনামুল হক ও টিপু সুলতান নেন দুটি করে উইকেট। পেসার কাজী অনিক ইসলাম নেন একটি উইকেট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে