রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শিরোপা লড়াইয়ে টিকে থাকল রোনালদোর আল নাসর

ক্রীড়া ডেস্ক
  ১৮ মে ২০২৩, ০০:০০

শেষ পর্যায়ে এসে সৌদি প্রো লিগে জমে উঠেছে শিরোপা লড়াই। আল-ইত্তিহাদের পয়েন্ট হারানোর রাতে জয়ে ফেরা ক্রিশ্চিয়ানো রোনালদোর দল আল নাসর কমিয়েছে ব?্যবধান। সৌদি আরবের শীর্ষ লিগের ম্যাচে মঙ্গলবার রাতে আল-তাইয়ের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে আল নাসর। সফল স্পট কিকে রোনালদো দলকে এগিয়ে নেওয়ার পর ব?্যবধান দ্বিগুণ করেন আন্দেরসন তালিসকা।

রাতের অপর ম্যাচে আল-হিলালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে শীর্ষে থাকা আল-ইত্তিহাদ। ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট দলটির। আর সমান ম্যাচ থেকে ৬০ পয়েন্ট আল নাসরের। সৌদি প্রো-লিগের ম্যাচ বাকি আছে আর তিনটি। শেষ পর্যন্ত যদি দুই দলের পয়েন্ট সমান হয়, সেক্ষেত্রে হেড-টু-হেডে এগিয়ে থাকায় চ্যাম্পিয়ন হবে আল-ইত্তিহাদ। আর গোল সংখ্যাতেও সমানে সমান দল দুটি। তাই মাঠের খেলাতেই নির্ধারিত হবে শিরোপা ভাগ্য।

হতাশায় পুড়েই সৌদি আরবের সুপার কাপ ও কিংস কাপ থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। তাই পর্তুগিজ যুবরাজের এখন একমাত্র ভসরা প্রো-লিগ। তবে এ লিগ থেকেও ছিটকে যাওয়ার শঙ্কায় ভোগে সিআর সেভেনের দল। এবার রোনালদোর গোলে সৌদি প্রো-লিগে জয় পেয়েছে আল নাসর। আল-তাইয়েকে ২-০ গোলে হারিয়েছে দলটি। এদিন পেনাল্টিতে থেকে গোল করেছেন পর্তুগিজ যুবরাজ। শীর্ষস্থান হারিয়েও এ জয়ে শিরোপার স্বপ্ন জিইয়ে রাখল তারা।

প্রিন্স আবদুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য নিয়ে খেললেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি নাসের। পর্তুগিজ মহাতারকা ছাড়া আরেকটি গোল করেছেন আন্দেরসন তালিসকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে