রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

উষ্ণ অভ্যর্থনায় মেসিদের স্বাগত জানাল ইন্দোনেশিয়া

ক্রীড়া ডেস্ক
  ১৮ জুন ২০২৩, ০০:০০
ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে শনিবার জাকার্তায় পৌঁছেছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা ফুটবল দল -ওয়েবসাইট

আর্জেন্টিনার জয়রথ যেন থামছেই না। বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ থেকে শুরু হওয়া সেই জয় বিশ্বকাপ এনে দিয়েছে আলবেসেলেস্তিয়ানদের। এরপর ঘরের মাঠে টানা দুই জয়। সবশেষ বেইজিংয়ের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়। জয়ের ধারা অব্যাহত রাখতে ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে জাকার্তায় পৌঁছেছে লিওনেল স্কালোনি শিষ্যরা।

ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলবেন না লিওনেল মেসি। একই সঙ্গে খেলবেন না আনহেল ডি মারিয়া, নিকোলাস ওটয়ামেন্ডিও। কিন্তু তারপরও বিশ্বকাপজয়ীদের বিপক্ষে মাঠে নামতে যে উতলা হয়ে রয়েছে ইন্দোনেশিয়া, সেটির প্রমাণ কিছুটা হলেও মিললো আর্জেন্টিনা দল জাকার্তায় পৌঁছানোর পর।

শনিবার জাকার্তা পৌঁছেছে বিশ্বকাপজয়ীরা। সেখানে পৌঁছানোর পর ইন্দোনেশিয়া সরকারের পক্ষ থেকে পুরো দলকে দেয়া হয় উষ্ণ অভ্যর্থনা। সেই সঙ্গে দেওয়া হয় উপহারও।

আর্জেন্টনা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ক্লদিও তফে বলেন, 'আর্জেন্টিনা ফুটবল দলকে এমন উষ্ণ অভ্যর্থনার জন্য ইন্দোনেশিয়া ফুটবল ফেডারেশন ও প্রেসিডেন্ট এরিক থোহিরকে অনেক ধন্যবাদ। এখানে এসে আমরা অনেক খুশি।'

আগামী ১৯ জুন জাকার্তায় আর্জেন্টিনা দল বিশ্বকাপ বাছাইপর্বের আগে শেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে ইন্দোনেশিয়ার বিপক্ষে মাঠে নামবে।

এদিকে মেসির জাদু দেখতে পারার শঙ্কায় হতাশ হয়েছেন দেশটির

সমর্থকেরা। বিশ্বকাপজয়ী অধিনায়ক না থাকায় টিকিটের মূল্যও ফেরত

চেয়েছেন অনেক সমর্থক। এ প্রসঙ্গে ইন্দোনেশিয়ার ফুটবল

অ্যাসোসিয়েশনের (পিএসএসআই) সভাপতি এরিক থোহির ভাষ্য,

টিকিট ফেরতযোগ্য নয়। কারণ, তারা কখনোই বলেননি ম্যাচটি মেসি

ও ইন্দোনেশিয়ার মধ্যে হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে