রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মেসির সামনে নতুন চ্যালেঞ্জ

ক্রীড়া ডেস্ক
  ০৭ আগস্ট ২০২৩, ০০:০০

আমেরিকার মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে পাড়ি দিয়েছেন লিওনেল মেসি। এরপর থেকে যেন হারতেই ভুলে গেছে ক্লাবটি। লিগ কাপে একটানা তিন জয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে এমএলএসের ক্লাবটি। এবার নতুন চ্যালেঞ্জ নিতে মাঠে নামছে মেসি বাহিনী।

আজ সোমবার লিগ কাপের রাউন্ড অব সিক্সটিনে মুখোমুখি হবে ইন্টার মিয়ামি ও এফসি ডালাস। ম্যাচটি জিতলেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করবেন মেসিরা।

মিয়ামির জার্সিতে ম্যাচটি মেসির জন্য নতুন এক অভিজ্ঞতা হতে যাচ্ছে। ক্লাবটির হয়ে ইতোমধ্যে তিন ম্যাচে ৫ গোল করে ফেলেছেন মেসি, সঙ্গে রয়েছে একটি অ্যাসিস্টও। মেসি তিনটি ম্যাচই খেলেছেন মিয়ামির ঘরের মাঠ ড্রাইভ পিংক স্টেডিয়ামে।

এবার মেসির সামনে নতুন চ্যালেঞ্জ, মিয়ামির জার্সিতে প্রথমবারের মতো প্রতিপক্ষের মাঠে খেলতে যাচ্ছেন। টেক্সাসের 'দ্য টয়োটা স্টেডিয়ামে' অনুষ্ঠিত হবে মিয়ামি-ডালাস ম্যাচটি। ম্যাচটি ঘিরে ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই।

ইএসপিএনের সূত্র মতে, মাত্র ১০ মিনিটের মধ্যে বিক্রি হয়ে গেছে ম্যাচের সব টিকিট। ডালাসের বিপক্ষে জিতলেই লিগ কাপের শেষ আটে পৌঁছে যাবে মিয়ামি। ঘরের মাঠের মতো প্রতিপক্ষের মাঠেও মেসি জ্বলে উঠতে পারেন কি না সেটিই এখন দেখার বিষয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে