রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রোনালদো ফিরলেও হেরেছে আল-নাসর

ক্রীড়া ডেস্ক
  ২০ আগস্ট ২০২৩, ০০:০০

সৌদি প্রো লিগে নিজেদের প্রথম ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে আল-ইত্তিফাকের কাছে হারতে হয়েছিল আল-নাসরকে। আগের দিন রাতে আল-তাউনের বিপক্ষে এই পর্তুগিজ তারকাকে ফেরায় তারা। কিন্তু ভাগ্য বদলায়নি, আবারও হেরেছে দলটি। রিয়াদে শুক্রবার রাতে সৌদি প্রো লিগের ম্যাচে রোনালদোর দলকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে আল-তাউন।

ম্যাচের প্রথমার্ধে লিয়ান্ড্রে তাওয়াম্বা কানার গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শেষ দিকে আহমেদ সালেহ বাহুসানের গোলে জয় নিশ্চিত করে তারা। প্রথম ম্যাচে আল-নাসর ১-২ গোলে হেরেছিল আল-ইত্তিফাকের কাছে। আর রোনালদোকে দলে টানলেও গত মৌসুমে শিরোপা শূন্য থেকেই মৌসুম শুরু করতে হয়েছিল আল-নাসরকে। তবে এবার সাদিও মানে, মার্সেলো ব্রোজোভিচ, সেকো ফোফানার মতো তারকা কিছু খেলোয়াড়দের দলে টেনে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ জিতে নিয়েছিল দলটি। কিন্তু প্রো লিগে টানা দুই ম্যাচে হেরে চাপে পড়ে গেল তারা।

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের সেই ম্যাচে অবশ্য চোট পেয়েছিলেন রোনালদো। যে কারণে প্রথম ম্যাচে খেলতে পারেননি। তবে আগের দিন ফিরেও হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। তবে ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলেছে আল-নাসরই। ৬১ শতাংশ সময় বলের দখল ছিল তাদের। ২৪টি শট নিয়ে লক্ষ্যে রাখে তারা। তবে গোল আদায় করে নিতে পারেনি। অন্যদিকে ৮টি শটের ৬টিই লক্ষ্যে রাখে আল-তাউন। যেখান থেকে দুটি গোল আদায় করে নেয় তারা। লিগে তা প্রথম জয় আল-তাউনের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে