বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সহজ ম্যাচ কঠিন করে জিতল মেয়েরা

ক্রীড়া ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
সহজ ম্যাচ কঠিন করে জিতল মেয়েরা

নারীদের অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজের শুরুটা দারুণ হলো বাংলাদেশের। পাকিস্তান, শ্রীলংকা ও আয়োজক বাংলাদেশকে নিয়ে কক্সাজারে বুধবার থেকে শুরু হয়েছে ত্রিদেশীয় সিরিজ। উদ্বোধনী ম্যাচে স্বাগতিকরা ৫ উইকেটে হারিয়েছে শ্রীলংকাকে। তবে সহজ ম্যাচ কঠিন করে জিতেছে বাংলাদেশের মেয়েরা।

যদিও টি২০ ফরম্যাটের প্রথম ম্যাচটি জিতে শুভ সূচনা করেছে লাল-সবুজের প্রতিনিধিরা। যদিও ৯৬ রানের মামুলী লক্ষ্যের ম্যাচটা সহজে জিততে পারেনি তারা। স্বাগতিক দলের মেয়েদের বেশ সংগ্রামই করতে হয়েছে। কক্সবাজার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করতে নেমে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল ৯ উইকেটে ৯৫ রান করেছে। জবাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ৯ বল হাতে রেখে পেয়েছে ৫ উইকেটে জয়। আজ বৃহস্পতিবার একই মাঠে শ্রীলংকার মুখোমুখি হবে পাকিস্তান।

৯৬ রানের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশের দুই ওপেনার রান পাননি। সুমাইয়া আক্তার ১৪ ও ফাহমিদা ছোঁয়া ৬ রানে আউট হয়েছেন। চারে নামা অধিনায়ক সুমাইয়া আক্তারও হতাশ করেছেন। সাজঘরে ফেরেন ২ রানে। সেখান থেকে ইভা খাতুন ও আফিয়া আসিমা ইরার ২৭ রানের দু'টি ইনিংসে বাংলাদেশ ম্যাচ জেতে। ইভা ম্যাচ শেষ করে আসতে না পারলেও আফিয়া দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। শ্রীলংকার হয়ে বল হাতে ৩ উইকেট নেন শাশিনি গিমহানি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে