বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল শনিবার শুরু

ক্রীড়া প্রতিবেদক
  ২৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জার্সি প্রদর্শন করছেন হ্যান্ডবল ফেডারেশন ও ওয়ালটনের কর্মকর্তারা -সংগৃহীত

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার থেকে শুরু হতে যাচ্ছে 'ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা।' শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ছয়টি দলের অংশগ্রহণে পাঁচ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বৃহস্পতিবার আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিল্টন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. হাসান উলস্নাহ খান রানা, সহকারী সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান, প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহ-সভাপতি মো. নূরুল ইসলামসহ অন্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতায় মোট ছয়টি জেলার যুবদল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- ঢাকা জেলা, বান্দরবান জেলা, চাঁপাইনবাবগঞ্জ জেলা, চট্টগ্রাম জেলা, পঞ্চগড় জেলা ও কুষ্টিয়া জেলা দল।

ছয়টি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দুটি দল সরাসরি ফাইনাল খেলবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, 'জাতীয় যুব হ্যান্ডবল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা। এ ধরনের প্রতিযোগিতা যত বেশি আয়োজন করা হবে, ততো প্রতিভাবান খেলোয়াড় উঠে আসবে এবং ফেডারেশনগুলো শক্তিশালী হবে। জাতীয় দলের পাইপলাইন শক্তিশালী হবে। আমরা বিশ্বাস করি, এই প্রতিযোগিতার মাধ্যমেও ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে।'

মো. রবিউল ইসলাম মিল্টন বলেন, 'আমি দীর্ঘদিন ক্রিকেট নিয়ে কাজ করছি। এবারই প্রথম হ্যান্ডবলের সঙ্গে যুক্ত হলাম। এটা যেহেতু অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্ট, সঙ্গত কারণেই ট্যালেন্ট হান্ট জাতীয় প্রতিযোগিতার মতোই। আশা করি, এর মাধ্যমে নতুন নতুন খেলোয়াড় উঠে আসবে এবং এবারের এই ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা অত্যন্ত সুন্দর ও সফলভাবে অনুষ্ঠিত হবে। হ্যান্ডবলে সঙ্গে দীর্ঘদিন ধরে ওয়ালটন পৃষ্ঠপোষকতা করে আসছে। আশা করছি, ভবিষ্যতে এর ব্যাপ্তি আরও বাড়বে।'

নিয়মিত হ্যান্ডবলের বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করায় ওয়ালটনকে ফেডারেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি প্রত্যাশা করা হয়, ভবিষ্যতেও ওয়ালটনের এই পৃষ্ঠপোষকতার ধারাবাহিকতা বজায় থাকবে। এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি ডটকম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে