শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ঘুরে দাঁড়ানোর দৌড়ে দুই গুরুত্বপূর্ণকে পাচ্ছে না ভারত

ক্রীড়া ডেস্ক
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঘুরে দাঁড়ানোর দৌড়ে দুই গুরুত্বপূর্ণকে পাচ্ছে না ভারত

হায়দরাবাদ টেস্টে ইংল্যান্ডের কাছে ২৮ রানে হেরে বড় ধাক্কা খেয়েছে ভারত। সিরিজের প্রথম ম্যাচে হেরে পিছিয়েপড়া স্বাগতিক দলে হানা দিয়েছে চোট। দ্বিতীয় টেস্টে ছিটকে গেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও উইকেটরক্ষক-ব্যাটার লোকেশ রাহুল।

টিম ইন্ডিয়ার প্রথম ইনিংসে ৮৭ রান করে জাদেজা ছিলেন সর্বোচ্চ স্কোরার। বল হাতে দুই ইনিংস মিলিয়ে পান ৫ উইকেট। ম্যাচের চতুর্থ দিনে হ্যামস্ট্রিং চোটে পড়েন। ব্যাটিংয়ের সময় এ অলরাউন্ডারের অস্বস্তিতে ভোগার দৃশ্য দেখা গিয়েছিল। এবার তিনি ছিটকে গেলেন।

প্রথম ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ ৮৬ রান করেছিলেন রাহুল। দুই ইনিংস মিলিয়ে ১০৮ রান করা ব্যাটার ভুগছেন ঊরুর মাংসপেশির ব্যথায়। বিশাখাপত্তমে হতে চলা টেস্টে থাকছেন না তিনিও।

দুই তারকাকে না পাওয়ার বিষয় নিশ্চিত হয়ে তিনজনকে দলে যুক্ত করেছে ভারত, বিবৃতিতে জানিয়েছে বিসিসিআই। জায়গা পেয়েছেন মিডল অর্ডার ব্যাটার সরফরাজ খান, বাঁহাতি স্পিনার সৌরভ কুমার এবং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। ২ ফেব্রম্নয়ারি বিশাখাপত্তমে শুরু হবে সিরিজের পরের ম্যাচ।

দ্বিতীয় টেস্টের ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, শ্রেয়াস আয়ার, শ্রীকর ভরত, ধ্রম্নব জুরেল, রবীচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার, জাসপ্রীত বুমরাহ (সহ-অধিনায়ক), আভেশ খান, রজত পাতিদার, সরফরাজ খান, ওয়াশিংটন সুন্দর ও সৌরভ কুমার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে