শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হংকংয়ে কেন খেলেননি জানালেন মেসি

ক্রীড়া ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হংকংয়ে কেন খেলেননি জানালেন মেসি

হংকংয়ের স্থানীয় ক্লাবের বিপক্ষে একটি ফ্রেন্ডলি ম্যাচ গিয়েছিল লিওনেল মেসির দল ইন্টার মিয়ামি। খেলাটি ঠিকই অনুষ্ঠিত হয়েছে। কিন্তু মেসির খেলা দেখতে পারেননি দর্শকরা। কারণ মেসিকে ওই ম্যাচে খেলাননি ইন্টার মিয়ামি কোচ। বিষয়টি নিয়ে চরম হতাশ ও বিরক্ত হয়েছেন দর্শকরা। যার খেলা দেখার জন্য এত আগ্রহ করে আসছেন, তিনিই কিনা একাদশে নেই।

এতে চরম হতাশার সঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরা। নিজেদের টিকিটের টাকাও ফেরত চেয়েছেন তারা। পরে এ বিষয়ে কথা বলে দেশটির সরকার সরকারের ঘোষণায় বলা হয়, মেসিকে কেন খেলানো হয়নি, সে কারণে আয়োজকদের ডলার কেটে রাখা হবে। তবে মেসিকে কেন খেলানো হয়নি, সে বিষয়ে কোনো কিছুই নিশ্চিত করে কিছু জানাননি ইন্টার মায়ামি কোচ। এমনকি মেসিও এ বিষয়ে কোনো কথা বলেননি। তবে ঘটনার চারদিন পর অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা।

মেসি নিজে থেকেই বিষয়টি নিয়ে কথা বলেননি। মঙ্গলবার রাতে এক সংবাদ সম্মেলনে তাকে প্রশ্ন করা হয় এ বিষয়ে। পরে তিনি প্রশ্নের জবাব দেন। মেসি বলেন, 'পেশির অস্বস্তির কারণে আমি হংকংয়ে শেষ ম্যাচ মিস করি। আমি সত্যিই খেলতে চেয়েছিলাম। কারণ অনেক ভক্ত এসেছিলেন। কিন্তু এটি (ইনজুরি) খেলার অংশ। এটা দুঃখের। কারণ আমি সবসময় সেখানে থাকতে চাই। বিশেষ করে যখন এ ধরনের খেলাগুলোর ক্ষেত্রে আমরা এতদূর ভ্রমণ করি এবং লোকেরা আমাদের একটি খেলা দেখতে অনেক আগ্রহী হয়।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে