বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ক্ষুব্ধ শাহিনকে শান্ত করার চেষ্টায় পিসিবির জরুরি বৈঠক

ক্রীড়া ডেস্ক
  ০২ এপ্রিল ২০২৪, ০০:০০
ক্ষুব্ধ শাহিনকে শান্ত করার চেষ্টায় পিসিবির জরুরি বৈঠক

মাত্র এক সিরিজ দেখেই কেড়ে নেওয়া হয়েছে নেতৃত্ব। শাহিন শাহ আফ্রিদি এমনিতেই খুবই হতাশ। এরপর তিনি দেখলেন, তার একটি বিবৃতি প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি), অথচ তিনি সেটির কিছুই জানেন না! সব মিলিয়ে তিনি প্রচন্ড রকম ফুঁসে উঠেছিলেন বলেই খবর পাকিস্তানের সংবাদমাধ্যমের। পাল্টা বিবৃতি দেওয়ার উদ্যোগও নিয়েছিলেন বাঁহাতি এই ফাস্ট বোলার।

অবস্থা বেগতিক বুঝে জরুরি ভিত্তিতে আলোচনা করে তাকে আপাতত নিবৃত্ত করে পিসিবি। তার সঙ্গে সোমবার আরেক দফায় বৈঠকে বসবেন পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি। পাকিস্তান দলের নেতৃত্বে পরিবর্তন ঘিরে এই সংকটের শুরু। গত নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর তিন সংস্করণের নেতৃত্ব থেকেই পদত্যাগ করেন বাবর আজম। যদিও তার ইচ্ছা ছিল না এমন কিছুর, মূলত বোর্ডের মনোভাব বুঝেই তিনি দায়িত্ব ছাড়তে বাধ্য হন। তখন পাকিস্তানের টেস্ট অধিনায়ক করা হয় শান মাসুদকে, টি২০ দায়িত্ব পান আফ্রিদি। ওয়ানডে ম্যাচ ছিল না বলে কাউকে তখন অধিনায়ক করা হয়নি, তবে সেটিও পাওয়ার কথা ছিল আফ্রিদির।

নভেম্বরেই নিউজিল্যান্ড সফরে টি২০ সিরিজে পাকিস্তানকে নেতৃত্ব দেন আফ্রিদি। শুরুর সেই সিরিজই পরে হয়ে থাকে তার অধিনায়কত্বের শেষ সিরিজ। আফ্রিদিকে সরিয়ে রোববার আবার সাদা বলের দুই সংস্করণের নেতৃত্বে আনা হয় বাবরকে। এই নিয়ে তোলপাড়ের মাঝেই রোববার আফ্রিদির একটি বিবৃতি প্রকাশ করে পিসিবি, যেখানে বাবর আজমের পাশে থাকার ঘোষণা দেন এই পেসার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে