শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রিমার্ক এইচবি ও ওয়ালটনের মধ্যে সমঝোতা স্মারক সই

নতুনধারা
  ২৪ ডিসেম্বর ২০২৩, ০০:০০

দেশের আমদানিনির্ভর প্রসাধনী পণ্যের বাজার বদলে দিতে এসেছে রিমার্ক এইচবি লিমিটেড। যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান রিমার্ক এলএলসির আমেরিকান প্রযুক্তির সহায়তায় তৈরি রিমার্ক এইচবির স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও হোম অ্যান্ড পারসনাল কেয়ার পণ্য ইতোমধ্যে জয় করে নিয়েছে লাখো ভোক্তার আস্থা। রিমার্ক এইচবি লিমিটেডের মাল্টি ব্র্যান্ড শপ হারল্যান এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রযুক্তি পণ্য উৎপাদনকারী ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেকের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

গত ১৩ ডিসেম্বর রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার এবং রিমার্ক এইচবি লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন পস্নাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), চিত্রনায়ক আমিন খান, আনিসুর রহমান মলিস্নক, রিমার্কের অপারেটিভ ডিরেক্টর জীবন আহমেদ, ডেপুটি ডিরেক্টর আরিফুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তা।

এরই প্রেক্ষিতে গত ১৮ ও ১৯ ডিসেম্বর ওয়ালটন কর্পোরেট অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় রিমার্ক এইচবি লিমিটেডের পণ্য প্রদর্শনী। দুই দিনব্যাপী এ প্রদর্শনীর শেষদিনে উপস্থিত ছিলেন রিমার্কের সানবিট ও হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। প্রদর্শনীটি ওয়ালটন পরিবারের সদস্যদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার বলেন, 'ওয়ালটন দেশের মানুষের হাতে গেস্নাবাল স্ট্যান্ডার্ড ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম ও কিচেন অ্যাপস্নায়েন্স পণ্য তুলে দিচ্ছে। রিমার্কও বাংলাদেশি ভোক্তাদের জন্য অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন গুণগতমানের হেলথ অ্যান্ড বিউটি প্রোডাক্ট বাজারে ছেড়েছে। এসব পণ্য ক্রয়ে ওয়ালটন সদস্যদের বিশেষ ছাড় দেওয়ায় রিমার্ককে ধন্যবাদ।' বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে