শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

চার কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয়

অর্থ-বাণিজ্য ডেস্ক
  ০১ মে ২০২৪, ০০:০০
চার কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয়

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয় করার পর তা প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- বিবিএস কেবলস পিএলসি, ইস্টার্ন কেবলস লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি ও ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড। মঙ্গলবার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বিবিএস ক্যাবলস: কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির দীর্ঘমেয়াদি 'এ+' এবং স্বল্প মেয়াদি 'এসটি-২' রেটিং হয়েছে।

ইস্টার্ন ক্যাবলস: কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। কোম্পানিটির দীর্ঘমেয়াদি 'এ-' এবং স্বল্প মেয়াদি 'এসটি-৩' রেটিং হয়েছে।

শাহজালাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির দীর্ঘমেয়াদি 'এএ+' এবং স্বল্প মেয়াদি 'এসটি-২' রেটিং হয়েছে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এই রেটিং নির্ণয় করা হয়েছে।

ইউনিলিভার: কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির দীর্ঘমেয়াদি 'এএ-' এবং স্বল্প মেয়াদি 'এসটি-২' রেটিং হয়েছে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এই রেটিং নির্ণয় করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে