শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাবুগঞ্জে সাকুরা পরিবহনের চাপায় সাবেক পুলিশ কর্মকর্তা নিহত

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৮

বরিশাল-ঢাকা মহাসড়কে সাকুরা পরিবহনের চাপায় সাবেক পুলিশ কর্মকর্তা মোবারক হোসেন হাওলাদার (৭০) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন । তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার পাংশা গ্রামের বাসিন্দা।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতি-২ কার্যালয়ের মধ্যবর্তীস্থানের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত পুলিশের অবসরপ্রাপ্ত এসআই মোবারক হোসেন বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রহমতপুর থেকে সাতমাইলের দিকে যাওয়ার সময় বরিশাল থেকে ঢাকাগামী যাত্রীবাহি সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে মোবারকের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়দের বাধারমূখে রহমতপুর ব্রীজ এলাকায় সাকুরা পরিবহন (ঢাকা মেট্র-ব-১১-৪৫৩৫) বাসটি রেখে পালিয়ে যায় চালক ও হেলপার।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, মৃত্যু ব্যক্তি পুলিশের এর অবসরপ্রাপ্ত উপ-পরিদর্শক। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থাও গ্রহন করা হচ্ছে বলে জানান ওসি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে