রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বেলাবতে পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

বেলাব (নরসিংদী) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৩, ১৮:২১

নরসিংদীর বেলাবতে পুলিশের এক এএসআই এর বিরুদ্ধে অহিদুজ্জামান অহিদ নামে এক চাউল ব্যবসায়ীকে মারধর করে দশ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাটি গত শুক্রবার রাত পৌনে নয়টায় উপজেলার আমলাব বাজারে। অভিযুক্ত সহকারী পুলিশ পরিদর্শক মোঃ শহিদুজ্জামান ঢাকার রামপুরা বনশ্রী থানায় টুরিষ্ট পুলিশে কর্মরত রয়েছেন । তিনি ভুক্তভোগী ব্যবসায়ীর সৎ ভাই। তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে বলে জানা গেছে। অন্যদিকে ভুক্তভোগী ব্যবসায়ী অহিদুজ্জামান অহিদ আমলাব বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ ।

এ ঘটনা বিচার চেয়ে গতকাল শনিবার বিকালে আমলাব বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসি মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। ঘটনার দিন রাতেই ব্যবসায়ী অহিদুজ্জামানের বড় ভাই সদর উদ্দীন সেন্টু শহিদুজ্জামানসহ অজ্ঞাতনামা কয়েক জনের নামে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে আহত ব্যবসায়ীকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী অহিদুজ্জামান জানান,শুক্রবার রাত পৌনে নয়টায় ব্যবসায়ী অহিদুজ্জামান আমলাব বাজারে তার চালের দোকানে বসে ব্যবসায়িক হিসাব করার সময় হঠাৎ দোকানে ঢুকে তারই সৎ ভাই পুলিশের এএসআই শহিদুজ্জামান কথা কাটাকাটি শুরু করে। কথা কাটাকাটির এক পর্যায়ে শহিদুজ্জামান হঠাৎই মারধর শুরু করে বড় ভাই অহিদকে। এসময় অহিদের ডাক চিৎকারে তার বড় ভাই স্কুল শিক্ষক সদর উদ্দীন সেন্টু এগিয়ে আসলে তাকে পিটায় এএসআই শহিদুজ্জামান। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা আহত ব্যবসায়ী অহিদ মিয়াকে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ও পরে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

আমলাব বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান ও বণিক সমিতির সভাপতি মিঞা মোহাম্মদ হেলিম,বাজারে এসে ব্যবসায়ী অহিদুজ্জামানের হামলার ঘটনায় সুষ্ঠ তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানান।

অভিযুক্ত পুলিশের সহকারী উপপরিদর্শক মোঃ শহিদুজ্জামানের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি পরে ফোন দিচ্ছি বলে ফোন রেখে দেন। পর বারবার ফোন দেয়ার পরও রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনাস্থলে আসা বেলাব থানার এস আই মোঃ কামরুল ইসলাম জানান,খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দুই ভাইয়ের মধ্যে একটু হাতাহাতি হয়েছে। প্রাথমিক ভাবে টাকা নেয়ার সত্যতা পাওয়া যায়নি।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে