রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ভূরুঙ্গামারী  প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি'র মতবিনিময়

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৩, ০৯:৫১

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার নবাগত ওসি নজরুল ইসলাম এর সাথে ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি ) সন্ধ্যা ৭টায় ওসির কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ারুল হক (দৈনিক ইত্তেফাক, করতোয়া ও অবজারভার), সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু (খোলাকাগজ ও যুগের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম (সম্পাদক ও প্রকাশক এশিয়ান বাংলা নিউজ, দৈনিক ভোরেরডাক ও প্রথম খবর), যুগ্ন সাধারণ সম্পাদক শামসুজ্জোহা সুজন (দৈনিক নয়া দিগন্ত, আজকের পত্রিকা ও এশিয়ান এজ) কোষাধ্যক্ষ আসাদুজ্জামান খোকন (দৈনিক সংবাদ), প্রচার সম্পাদক রবিউল আলম লিটন (দৈনিক আলোকিত বাংলাদেশ) সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম (দৈনিক মুক্ত খবর), প্রভাষক মাঈদুল ইসলাম মুকুল (দৈনিক যায়যায়দিন ও মাইটিভি), আরমান আলী (দৈনিক যুগান্তর), প্রভাষক আজিজুল হক(দৈনিক দিনকাল ও সমাচার), প্রভাষক হারুনুর রশীদ প্রিন্স (দৈনিক মানবকন্ঠ), প্রভাষক মোখলেছুর রহমান (দৈনিক জনতা ও কালবেলা), মোঃ মনিরুজ্জামান (প্রতিদিনের সংবাদ ও ভোরের দর্পন), মনিরুজ্জামান মনির (দৈনিক আমার সংবাদ)।

এ সময় নবাগত ওসির নিকট মাদক দ্রব্য, চুরি ও বিভিন্ন পয়েন্টে ভাসমান পতিতাবৃত্তি নির্মুলে নিয়মতি অভিযান পরিচালনা করতে এবং নিয়মিত তথ্য প্রদানের আহবান জানান।

নবাগত ওসি নজরুল ইসলাম নিয়মিত অভিযান পরিচালনা ও মাদক নির্মুলে জিরো টলারেন্স সহ অপরাধমুলক কাজ নির্মুলে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে জানান।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে