শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

কাপাসিয়া দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ১৯:০০
কাপাসিয়া দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

গাজীপুরের কাপাসিয়ার রায়েদ ইউনিয়নের বেলাশী গ্রামে গতকাল সোমবার পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রী আছমা আক্তার (৪৫) স্বামীর অন্ডকোষে চেপে ধরলে আব্দুল জব্বার (৬০) নামে এক কৃষক মারা গেছেন।

তিনি ওই গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ কামাল হোসেন জানান, প্রায় ১২ বছর আগে বেলাশী গ্রামের মৃত আজগর আলীর ছোট ছেলে এমারত হোসেন মারা গেলে তার স্ত্রী চার সন্তানের জননী আছমা আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন পাঁচ সন্তানের জনক ভাসুর আব্দুল জব্বার। বিয়ের পর থেকেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রায়ই আছমা আক্তারের সাথে আব্দুল জব্বারের ঝগড়া বিবাদ লেগে থাকত।

গত রোববার সন্ধ্যায় তাদের মাঝে প্রচন্ড ঝগড়া হলে আব্দুল জব্বার বাড়ি থেকে চলে যেতে বাধ্য হয়। পরে গতকাল সোমবার দুপুরের দিকে বাড়ি থেকে মোবাইল ফোন নিতে এলে তাদের মাঝে পুণরায় কথাকাটির এক পর্যায়ে ধস্তাধসিÍ শুরু হয়।এক পর্যায়ে আছমা আক্তার স্বামীর অন্ডকোষে চেপে ধরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এ সময় আশপাশের লোকজন এসে থানা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে আসমা পলাতক রয়েছে।

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে