রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০০

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (০১সেপ্টেম্বর) ভোর ৬টায় ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০টার সময় ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। বেলা ১১টার সময ইসলামিয়া সরকারি কলেজ মাঠ থেকে বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রা শুরুর পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি,সিরাজগঞ্জ সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির, জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, নাজমুল হাসান তালুকদার রানা, ভিপি অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, হারুন অর রশিদ খান হাসান, লিয়াকত আলী খান, মোস্তফা নোমান আলাল, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মো.রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক এ্যাড.নাজমুল ইসলাম, শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম প্রমুখ।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র নেতৃত্বে বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে ইবি রোড দিয়ে গোশালা, রেলগেট,মালশাপাড়া পৌর কবরস্থান দিয়ে স্টেডিয়াম রোড হয়ে ইসলামিয়া সরকারি কলেজ মাঠে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠন এবং ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ হাজারো জনতা বিভিন্ন রং বেরংয়ের ব্যানার ফেস্টুন নিয়ে শোভাযাত্রায় অংশ গ্রহণ করে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে