শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

আওয়ামী লীগ ও যুবলীগ নেতার বিরোধেই দুই যুবক খুন

হবিগঞ্জ প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ০৯:১৪
আপডেট  : ০২ অক্টোবর ২০২৩, ১১:২৯
আওয়ামী লীগ ও যুবলীগ নেতার বিরোধেই দুই যুবক খুন

হবিগঞ্জের বাহুবলে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতার বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। শনিবার রাত ১০টায় উপজেলার চেরাগ আলী ফিলিং স্টেশন এলাকায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কামারগাঁও গ্রামের বাসিন্দা ইউসুফ আলী (৪৫) এবং একই গ্রামের উস্তার মিয়া (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মকসুদ আলীর সঙ্গে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলীর পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে শনিবার সন্ধ্যায় দু’পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর রাত ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দু’পক্ষের লোকজন হামলা-পাল্টা হামলায় জড়িয়ে পড়েন। এতে যুবলীগ নেতা ইউসুফ আলী, আওয়ামী লীগ নেতা মকসুদ আলী ও তার পক্ষের উস্তার মিয়াসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক ইউসুফ আলী ও উস্তারকে মৃত ঘোষণা করেন। মকসুদ আলীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হবিগঞ্জ সড়ক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, পূর্ব বিরোধের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে কি নিয়ে বিরোধ ছিল সে বিষয়টি স্পষ্ট নয়।

এদিকে, রাত ১২টায় দু’জন নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সংঘর্ষকারীরা কয়েকটি স্থাপনায় আগুন ধরিয়ে দেন। এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নবীগঞ্জ বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবুল খায়ের জানান, এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যে কোনো অনাকাক্সিক্ষত ঘটনা রোধে পুলিশ কাজ করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে