রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

টুকু’র নেতৃত্বে বরগুনায় অবরোধবিরোধী মিছিল

বরগুনা প্রতিনিধি
  ০৮ নভেম্বর ২০২৩, ১৫:৩৯

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু’র নেতৃত্বে মিছিল এবং অবস্থান কর্মস‚চি পালন করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শতাধিক মোটরসাইকেলে সহস্রাধিক নেতা-কর্মীর মিছিলটি বুধবার সকাল দশটায় শহরের টাউন হল ব্রিজ থেকে নতুন বাসষ্ট্যান্ড থেকে গৌরিচন্না, বারোঘর,গলাচিপাবাজার, চান্দখালি, বড়ইতলা ও বরগুনা শহর পর্যন্ত বেশ কয়েকবার প্রদক্ষিণ করে ষ্টেডিয়াম এলাকায় গিয়ে শেষ হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরগুনা বদরখালি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরীফ ইলিয়াছ আহমেদ স্বপন,বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ন কবীর,জেলা যুবলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয় সম্পাদক আবু হানিফ দোলন,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।

বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু বলেন, বিএনপি-জামায়াত গাড়ি পুড়িয়ে, ভাঙচুর করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে চায়। এদের প্রতিহত করতে আমরা মাঠে আছি। বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতাম‚লক অপতৎপরতা প্রতিহত করতে আমাদের নেতাকর্মীরা রাজপথে অবস্থান করছে। সাধারণ মানুষের চলাচলে কোনো বাধা দেয়া যাবে না। এই অবরোধের প্রতি সাধারণ মানুষের কোনো সমর্থন নাই। আমরা বরগুনা-১ আসনের বিভিন্ন এলাকায় আমরা শান্তিপূর্ণ মিছিল-সমাবেশ করেছি। আমরা সতর্ক আছি। আন্দোলনের নামে কোনো নৈরাজ্য করলে দাতভাঙা জবাব দেওয়া হবে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। আওয়ামী লীগ ক্ষমতায় এলে উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশ ধ্বংস হয়। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে লুটপাট, দুর্নীতি আর মানিলন্ডারিং করে। তারা এতিমদের টাকা মেরে খায়। আওয়ামী লীগ মানেই স্বাধীনতার পক্ষের শক্তি, আওয়ামী লীগ মানেই অর্থনৈতিক মুক্তি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে