রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পাকুন্দিয়ায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত 

পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ১০ নভেম্বর ২০২৩, ১০:৩১

বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বে আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে পাকুন্দিয়া পৌর সদরের কাতার বাজার থেকে পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোয়ন প্রত্যাশী মোঃ রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়ে মির্জাপুর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চরফরাদী ইউনিয়ন পরিষদের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

চরফরাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সোহরাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনু।

সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান সোহাগের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুখিয়া ইউনিয়ন আওয়ামীলগ নেতা মাজহারুল হক উজ্জল, উপজেলা সৈনিকলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম, পাকুন্দিয়া পৌরসভার কমিশনার নাসির উদ্দীন, চরফরাদী ইউপির সাবেক সদস্য কাঞ্চন মিয়া, জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম খোকন, চরফরাদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম দুলাল, উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান হিমেল, মেহেদী হাসান রানা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম রেনু বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি-জামাত অগ্নি সন্ত্রাস করছে। সারা দেশে জ্বালাও পোড়াও করে নৈরাজ্য সৃষ্টি করছে। আমরা পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আমরা তাদের প্রতিহত করতে রাস্তায় আছি। নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামাতকে পাকুন্দিয়া থেকে প্রতিহত করবো।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে