বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
walton

দিনাজপুর -৬ আসনের  শিবলী সাদিক শোকজের লিখিত জবাব প্রদান 

দিনাজপুর প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১২:২১

দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট-হাকিমপুর) আসনে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী শিবলী সাদিককে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের শোকজের লিখিত জবাব প্রদান করেছেন ।

আজ মঙ্গলবার বিকাল ৫ টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ সদস্য শিবলি সাদিক স্বশরীরে এসে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক শাকিল আহমেদের নিকট শোকজের লিখিত জবাব প্রদান করেন ।

এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন , গত জাতীয় নির্বাচনে তেমন নির্বাচনী আচরন সংযুক্ত ছিল না বা পালন করতে হয় নাই । তাই এবারের দ্বাদশ জাতীয় নির্বাচন অনেক কিছু নির্বাচনী বিধি বিধান সংযুুক্ত করা হয়েছে। যা আমার জানা ছিলনা । এবারের নির্বাচন কমিশনের বিধি নিষেধ আগামীতে যথাযথ পালন করব এমন অঙ্গীকার করে লিখিত জবাব প্রদান করায় রিটানিং কর্মকর্তা তা গ্রহন করেছেন ।

গত সোমবার নির্বাচনী এলাকা-১১ এর নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সহকারি জজ হাসিবুজ্জামান স্বাক্ষরিত চিঠি পাঠানো হয়েছে শিবলী সাদিককে। অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের দপ্তরে স্ব-শরীরে উপস্থিত হয়ে আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য গত ২৮ নভেম্বর সকালে তার নির্বাচনী এলাকায় পৌঁছেন শিবলি সাদিক। ঘোড়াঘাট উপজেলার মাজারপাড়া এলাকায় দলীয় নেতৃবৃন্দ সংবর্ধনা জানান তাকে। সেখান থেকে আজাদমোড় এলাকায় আসেন। সেখানে প্রস্তুতকৃত মঞ্চে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন। এর রানীগঞ্জ এলাকায় সংবর্ধনা শেষে নবাবগঞ্জ ও বিরামপুর উপজেলায় যান। পথে তাঁর সাথে তিন শতাধিক মোটরসাইকেল, কিছু মাইক্রোবাস ও খোলা ট্রাকে প্রায় দুই হাজার মানুষের বিশাল বহর ছিলো। এসময় সড়কের বিভিন্ন এলাকায় যানজটের সৃষ্টি হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে